ত্রিদেশীয় টি২০ সিরিজ

বৃহস্পতিবার ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক

ত্রিদেশীয় টি২০ সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল গত রোববার নিউজিল্যান্ড পৌঁছলেও এখনো দলের সঙ্গে যোগ দেননি অধিনায়ক সাকিব আল হাসান। এ নিয়ে অনেক ধোঁয়াশা থাকলেও অবশেষে কারণ জানা গেল। আগামীকাল বৃহস্পতিবার তিনি ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন বলে আজ সন্ধ্যায় জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

 

বিসিবির সিনিয়র ম্যানেজার (মিডিয়া) রাবিদ ইমাম জানান, ট্রানজিট ভিসা ইসুতে যুক্তরাষ্ট্র থেকে সাকিবের নিউজিল্যান্ড যাত্রা দুদিন বিলম্বিত হয়। সাকিবের বিমান টিকিট নিশ্চিতই ছিল এবং তাহিতি হয়ে তার নিউজিল্যান্ড পৌঁছানো কথা ছিল ৪ অক্টোবর। তবে ভিসা ইস্যুজনিত জটিলতার কারণে ২ অক্টোবর লস অ্যাঞ্জেলেস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে তিনি বিমানে উঠতে পারেননি। তিনি যে বিমান সংস্থার টিকিট কিনেছেন তারাই পরে সমস্যার সমাধান করে ৪ অক্টোবর তাদের পরবর্তী ফ্লাইটে সাকিবের যাত্রা নিশ্চিত করেছে, যা তাকে নিয়ে যাবে নিউজিল্যান্ডে।

 

শুক্রবার বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দিয়ে নিউজিল্যান্ডে শুরু হবে ত্রিদেশীয় টি২০ সিরিজ। আসরের তৃতীয় দল নিউজিল্যান্ড। সাকিব প্রথম ম্যাচে খেলবেন কিনা, তা নিশ্চিত নয়। এটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে। তবে তিনি সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলেছেন বলে ফিটনেস নিয়ে সমস্যা থাকার কথা নয়, হয়তো এ কারণেই তিনি শেষ মুহূর্তে দলে যোগ দিয়েও একাদশে জায়গা করে নেবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন