ফেনীতে যুবদল ও ছাত্রদলের ১৪ নেতা কারাগারে

বণিক বার্তা প্রতিনিধি, ফেনী

ফেনীতে পুলিশের দায়ের করা মামলায় যুবদল-ছাত্রদলের ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন বিচারক। তারা উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নিয়ে গতকাল দুপুরে নিম্ন আদালতে আত্মসমর্পণ করেন। ফেনীর জেলা দায়রা জজ আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরান তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

কারাগারে যাওয়া নেতাকর্মীরা হলেন ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন ওরফে ভিপি বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন, ফেনী সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নিজাম উদ্দিন মাস্টার, ফেনী পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবলু, ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি জাহিদুল ইসলাম শিমুল, দাগনভূঁঞা পৌর যুবদলের আহ্বায়ক ভিপি ইমাম, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদুল ইসলাম রাহাত, দিদারুল আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বী, পৌর ছাত্রদলের সদস্য সচিব ইব্রাহিম পাটোয়ারী ইবু, যুবদল নেতা ফজলুল হক মুন্না মামুন।

গত ১২ আগস্ট ফেনী জেলা বিএনপি  কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে চলাকালে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়। ওই ঘটনায়পুলিশ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামি করে মামলা করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন