কমলা হ্যারিসের সঙ্গে প্রিয়াংকার সাক্ষাৎ

ফিচার ডেস্ক

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সঙ্গে সাক্ষাৎ হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার। সে সময়ের কিছু ছবি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন ভোটের অধিকার নিয়ে নিজের মন্তব্যও।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি নির্বাচিত সবচেয়ে বড় অফিসে বসা ভারতীয় নারীদের কথা উল্লেখ করেন। এর মধ্যে ইন্দিরা গান্ধী থেকে শুরু করে বর্তমানে দেশটির প্রেসিডেন্ট দ্রৌপদী মুর্মু পর্যন্ত রয়েছেন। ওয়াশিংটন ডিসিতে ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটির ওম্যান লিডারশিপ ফোরামে কথা হয় প্রিয়াংকা চোপড়া কমলা হ্যারিসের।

পোস্টে প্রিয়াংকা লিখেছেন, রুথ বাডার গিন্সবার্গের উক্তি থেকে বলতে হয়যেসব জায়গায় সিদ্ধান্ত নেয়া হচ্ছে, সেসব জায়গায় এখন নারীদের অবস্থান। শুরুর সময় থেকে সারা বিশ্বই নারীশক্তিকে অবমূল্যায়ন করে এসেছে। আমাদের অবহেলিত নীরব রাখা হয়েছে। অনেক অনেক নিঃস্বার্থ নারীর ভয় দৃঢ়তার প্রতি ধন্যবাদ। সেসব কারণেই আমরা এখন একটি জায়গায় আসতে পেরেছি, যেখানে আমরা একত্রে কাজ করতে এবং সমন্বিতভাবে ভুলগুলো ঠিক করার কাজ করতে পারি।

পোস্টে তিনি যোগ করেন, দুই বছরে মানবতা সবচেয়ে বেশি চ্যালেঞ্জের মুখে পড়েছে। আমাদের দ্রুত স্থিরতা উন্নতি আসা প্রয়োজন। আর আমেরিকার জন্য সেটা শুরু হবে আগামী নভেম্বর ভোটের মাধ্যমে। সবার উচিত সেই উদ্দেশ্য মাথায় রেখে ভূমিকা পালন করা।

তিনি জানান, আমি দেশে ভোট দিতে পারি নাকিন্তু আমার স্বামী পারে এবং একদিন আমার মেয়েও পারবে।

বলিউডের অভিনেত্রী বর্তমানে হলিউডে অ্যান্থনি ম্যাকির সঙ্গে এন্ডিং থিংস ও সেলিন ডিওনের সঙ্গে ইট অল কামিং ব্যাক টু মি নিয়ে কাজ করছেন। রুশো ব্রাদার্সের প্রাইম ভিডিও সিরিজ সিটাডেলে তাকে দেখা যাবে রিচার্ড ম্যাডেনের সঙ্গে। তাছাড়া তিনি ফারহান আখতারের জি লে জারা সিনেমার কাজ করছেন আলিয়া ভাট ক্যাটরিনা কাইফের সঙ্গে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন