হয়রানির অভিযোগে স্যামসাংকে গ্রাহকের উকিল নোটিস

বণিক বার্তা প্রতিনিধি, সিলেট

হোম সার্ভিসে ফ্রিজ মেরামতের আশ্বাস দিয়ে গ্রাহক হয়রানির অভিযোগে সিলেটে স্যামসাং কোম্পানিকে উকিল নোটিস দেয়া হয়েছে। গতকাল বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদের পক্ষে নোটিস প্রদান করেন তার আইনজীবী অ্যাডভোকেট মো. এমদাদুল হক। নোটিসে আগামী সাতদিনের মধ্যে ফ্রিজের ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা গ্রহণের কথা জানানো হয়।

নোটিসে বলা হয়, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদ স্যামসাং কোম্পানির একটি ফ্রিজ ব্যবহার করছিলেন। সম্প্রতি ফ্রিজটিতে কারিগরি ত্রুটি দেখা দিলে ২৬ সেপ্টেম্বর তিনি কোম্পানির সার্ভিস সেন্টারের হোয়াটসঅ্যাপ নাম্বারে বিষয়টি জানান।

সার্ভিস সেন্টারের পক্ষ থেকে তার ফ্রিজটি ওয়ারেন্টির আওতায় না থাকায় মূল্যের বিনিময়ে হোম সার্ভিস গ্রহণ করতে হবে জানানো হয়। এতে তিনি রাজি হলে ২৪ ঘণ্টার মধ্যে একজন ইঞ্জিনিয়ার তার সঙ্গে যোগাযোগ করবেন বলে জানানো হয়। কিন্তু ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও কোনো ইঞ্জিনিয়ার না আসায় ২৮ সেপ্টেম্বর তিনি স্যামসাংয়ের কল সেন্টারে অভিযোগ করেন।

২৯ সেপ্টেম্বর তাকে আবারো জানানো হয়, ২৪ ঘণ্টার মধ্যে একজন ইঞ্জিনিয়ার এসে বিষয়টি সমাধান করে দেবেন। কিন্তু এবারো কোনো ইঞ্জিনিয়ার আসেননি। সার্ভিস সেন্টারের আশ্বাসে বিকল্প ব্যবস্থা গ্রহণ না করায় বর্তমানে ফ্রিজটি নষ্ট হওয়ার পথে। পাশাপাশি ফ্রিজে রাখা মালামাল নষ্ট হয়েছে। গ্রাহকদের প্রতি স্যামসাং কোম্পানির এমন উদাসীনতা হয়রানির প্রতিকার চেয়ে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন