রংপুরে বাসের ধাক্কায় তিন অটোরিকশা যাত্রী নিহত

বণিক বার্তা প্রতিনিধি, রংপুর ও ফেনী

রংপুরে বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টায় তারাগঞ্জ উপজেলার বরাতি সেতু এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ইকরচালীর ভুট্টু মিয়ার মেয়ে সুরাইয়া আক্তার (১২), মজিবর মিয়ার ছেলে অটোরিকশাচালক জাহাঙ্গীর আলম যাত্রী মাসুদ রানা (২৩) এর মধ্যে সুরাইয়া আক্তার ঘটনাস্থলে এবং জাহাঙ্গীর মাসুদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসপাতালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সর্দার মিজানুর রহমান।

তারাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, গতকাল বেলা ১১টায় তারাগঞ্জ উপজেলার ইকরচালী থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা উপজেলা পরিষদের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি বরাতি সেতুর কাছে এলে পেছন থেকে শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি ছিটকে পড়লে ঘটনাস্থলেই সুরাইয়া আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়। পুলিশ স্থানীয়রা আহত ইকরচালীর মামুন মিয়া (২৫), রবিউল (২৫), জিন্নাত (), খাদিজা খাতুন (৩০), মাসুদ রানা (২৩), জাহাঙ্গীর আলম, অজ্ঞাত শিশু (), অজ্ঞাত নারীকে (২৫) উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এদিকে ফেনীর ফাজিলপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী আলমাস উদ্দিন (১৭) মারা গিয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আলমাস ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের শেখ মুজিবল হক উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এবং ওই এলাকার বাসিন্দা।

এর আগে রোববার পরীক্ষা শেষে উপজেলার ফাজিলপুরে বাসের ধাক্কায় অটোরিকশার পাঁচজন গুরুতর আহত হন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন