প্রকাশ হলো মাহাদিয়ার নতুন ম্যাশআপ কাভার

ফিচার প্রতিবেদক

মাহাদিয়া নাঈম

১৯৬৬ সালে মুক্তি পায় জেবা ওয়াহিদ মুরাদ অভিনীত উর্দু ভাষার সিনেমা আরমান। সিনেমা পরিচালনা করেছেন পারভেজ মালিক। সিনেমার জনপ্রিয় গান আকেলে না জানা মালা বেগমের গান এখনো শ্রোতা-দর্শকের কাছে জনপ্রিয়। অন্যদিকে উপমহাদেশের প্রখ্যাত গজলশিল্পী মেহেদী হাসানের কণ্ঠের বহুল শ্রোতাপ্রিয় রঞ্জিস হি সাহি দারুণ প্রিয় একটি গজল। গান গজলের প্রতি ভালো লাগা থেকে একটি ম্যাশআপ প্রকাশ করেছেন মাহাদিয়া। তিনি বাংলাদেশের সিনেমার তারকা জুটি নাঈম-শাবনাজের ছোট মেয়ে। সোমবার মাহাদিয়া তার নিজস্ব ইউটিউব চ্যানেল মাহাদিয়া নাঈম- ম্যাশআপটি প্রকাশ করেছেন।

প্রসঙ্গে মাহাদিয়া বলেন, দুই বছর আগে হঠাৎ করেই গান আর গজল নিয়ে একটি ম্যাশআপ করার ভাবনা আমার মাথায় আসে। তখনই মূলত বাবার সঙ্গে আমি আমার পরিকল্পনাটি শেয়ার করি। বাবাও এতে সম্মতি দেন। গান গজল দুটি ভীষণ কঠিন। যেহেতু আমার মাতামহীর দুটোই প্রিয় ছিল, তাই এগুলোর প্রতি আমার বিশেষ দুর্বলতা ছিল। আলাদা ভালো লাগাও কাজ করত। আমি ম্যাশআপটি করার পরও অনেক ভয়ে ছিলাম, এটি প্রকাশ করব কিনা। সবশেষে আমার বাবা-মা, আমার বোন আর পরিবারের বাকি সদস্যের অনুপ্রেরণায় এটি প্রকাশ করার সাহস পাই। আর গানের সঙ্গে জয়পুরের বিভিন্ন লোকেশন, বিশেষ করে রাজস্থানে গানটির দৃশ্যায়ন অপূর্ব হয়েছে। এটি প্রকাশের পর থেকেই আমি আসলে সব মিলিয়ে খুব ভালো রেসপন্স পাচ্ছি। আমার বিশ্বাস ম্যাশআপটি সবারই ভালো লাগবে।

মিউজিক ভিডিওটির সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন লাভিস রাওয়াত। সম্পাদনা করেছেন শুভম গুপ্ত। আর প্রযোজনায় ছিল নাঈম প্রডাকশন।

নব্বইয়ের দশকে ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি ছিলেন নাঈম-শাবনাজ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন