মটোরোলা মোবাইল কিনলে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

বণিক বার্তা অনলাইন

মটোরোলার দুটি মডেলের ফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা দিয়েছে ব্র্যান্ডটির ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা। মটো জি৩১ ও মটো ই৪০ এই দুটি মডেলের ফোনে রয়েছে ১ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়। স্টক থাকা পর্যন্ত চলবে ছাড়ের এই অফারটি।

পাশাপাশি বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা বাড়িয়ে দিতেও শামিল হয়েছে মটোরোলা। এ কোম্পানির যেকোনো হ্যান্ডসেট কিনলে আর্জেন্টিনা বা ব্রাজিলের জার্সি উপহার পাবেন ক্রেতারা। ক্যাম্পেইন চলাকালীন সময় সেলেক্সট্রার অনলাইন অথবা শো-রুমগুলো থেকে মটোরোলার যেকোনো ফোন কিনলেই ক্রেতাকে তার পছন্দ মতো জার্সি উপহার হিসাবে দেয়া হবে। অফারটি চলবে পুরো সেপ্টেম্বর মাস জুড়ে।

সেলেক্সট্রার পক্ষ থেকে জানানো হয়, ক্রেতা যদি সেলেক্সট্রার শো-রুম থেকে মটোরোলার ফোন কিনে থাকেন, তাহলে কেনার সময় তিনি ছাড় ও তার পছন্দসই জার্সি নিতে পারবেন। আর যদি তিনি অনলাইন থেকে অর্ডার করে থাকেন তাহলে অর্ডারটি কনফার্ম করার সময় ছাড় পেয়ে যাবেন এবং সেলেক্সট্রার পক্ষ থেকে জেনে নেয়া হবে তিনি কোন জার্সিটি নিতে চান।

উল্লেখ্য, মটোরোলা ছাড়াও সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে ডিজো’র ন্যাশনাল পার্টনার। এছাড়াও লেনোভো ট্যাবলেট, এমাজফিট, ডিজো, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি ব্র্যান্ডগুলোর আসল পণ্য রয়েছ সেলেক্সট্রার সাইটে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন