হাসিনা : এ ডটারস টেলের বিশেষ প্রদর্শনী কাল চট্টগ্রামে

বণিক বার্তা অনলাইন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে তার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার'স টেল’-এর বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। আগামীকাল বুধবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বিশেষ প্রদর্শনী শুরু হবে   ৩টা থেকে। প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদের উদ্যোগে ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপির পৃষ্ঠপোষকতায় এ প্রদর্শনীর আয়োজন করা হয়।পিপলু খানের পরিচালনা ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের প্রযোজনায় নির্মিত ৭০মিনিটের পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্রটির দুটি প্রদর্শনী করা হবে। প্রথম প্রদর্শনী- ৩টা থেকে বিকেল ৪:১০টা এবং দ্বিতীয় প্রদর্শনী- বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬:১০টা। 

উক্ত প্রামাণ্যচিত্র প্রদর্শনীতে চট্টগ্রামের বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ, বুদ্ধিজীবীগণ, সরকারি, আধা-সরকারি, বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারীরাসহ সকলকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন