এসএপিএস অ্যাওয়ার্ড পেল সিনেসিস আইটি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের তথ্য প্রযুক্তি খাতে উল্লেখযোগ্য অবদান রাখায় সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড (এসএপিএস) ২০২২ অর্জন করেছে আইসিটি প্রতিষ্ঠান সিনেসিস আইটি।

সম্প্রতি রাজধানীর প্যান-প্যাসিফিক সোনারগাঁওয়ে পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী মুহাম্মদ আব্দুল মান্নান এমপি।

আইসিটি আইটি ক্যাটাগরিতে আউটস্ট্যান্ডিং সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি অব দ্য ইয়ার হিসেবে মোট আটটি দেশের মধ্যে বাংলাদেশ থেকে সিনেসিস আইটিকে পুরস্কার দেয়া হলো। মূলত পাবলিক সেক্টর করপোরেট খাতে অগ্রণী ভূমিকা পালনকারী প্রতিষ্ঠানগুলোর ব্যতিক্রমধর্মী কাজ উদ্ভাবনের স্বীকৃতি দিতেই বিশেষ আয়োজন।

সিনেসিস আইটির পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান হারুন উর রশিদ, জেনারেল ম্যানেজার হেড অব বিজনেস সলিউশন নাজিয়া আক্তার, জেনারেল ম্যানেজার হেড অব সফটওয়্যার সাপোর্ট অ্যান্ড সেলস আমিনুল বারী শুভ্র, ডিজিএম বিজনেস সলিউশন রাকিবুল ইসলাম এবং এজিএমও হেড অব মার্কেটিং অ্যান্ড প্রডাক্ট ইনোভেশন কাজী আব্দুল্লাহ আল মামুন পুরস্কারটি গ্রহণ করেন।

সম্মাননার বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী বলেন, সিনেসিস আইটির পক্ষ থেকে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড (এসএপিএসএএ) কমিটিকে আমাদের মনোনীত করা পুরস্কার দিয়ে সম্মানিত করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই। সিনেসিস আইটি পরিবারের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানাতে চাই, যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে আমরা পুরস্কার লাভ করতে পেরেছি। এটি আমাদের জন্য এবং সিনেসিস পরিবারের জন্য অত্যন্ত সম্মানের।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন