বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশিপ

ক্রিকেটে চ্যাম্পিয়ন এআইইউবি

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২-এর ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) পুরুষ ক্রিকেট দল। ফাইনাল ম্যাচে এআইইউবি ৫২ রানের বিশাল ব্যবধানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে পরাজিত করে।

গতকাল রাজধানীর গ্রিন ইউনিভার্সিটির খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। বিচারকদের বিবেচনায় এআইইউবি দলের মাহিদুল ইসলাম ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। এর আগে এআইইউবি গ্রুপ রাউন্ডের ম্যাচে প্রাইম এশিয়া ইউনিভার্সিটি, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, কোয়ার্টার ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং সেমিফাইনালে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশকে পরাজিত করেছে।

মুজিব বর্ষ বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ প্রতিপাদ্য ধারণ করে যুব ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে দেশের পাবলিক প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে আয়োজিত হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসর। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন