ঝালকাঠিতে দুই স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি, ঝালকাঠি

ঝালকাঠিতে আলমগীর হোসেন খোকন নামে প্রাথমিক বিদ্যালয়ের এক নৈশপ্রহরীর বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর দুই ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।  গতকাল সকাল সাড়ে ৬টার দিকে জেলার নলছিটি উপজেলার আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনা ঘটেছে।

ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী বিচার দাবিতে মহাসড়ক অবরোধ বিক্ষোভ মিছিল করেছে। পুলিশ বলেছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। ঘটনার পর অভিযুক্ত নৈশপ্রহরী পালিয়েছেন।

এলাকাবাসী জানায়, আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়টি পাঁচ শতাধিক শিক্ষার্থী লেখাপড়া করছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ছোট ভাই আলমগীর হোসেন ওরফে খোকন একই বিদ্যালয়ের নৈশপ্রহরী হিসেবে কর্মরত। বিদ্যালয়ে নৈশপ্রহরী হলেও স্কুলের কক্ষেই তিনি নিয়মিত প্রাইভেট পড়িয়ে আসছেন।

গতকাল সকালে পঞ্চম শ্রেণীর দুই ছাত্রী তার কাছে পড়তে আসে। সকাল ৮টায় প্রাইভেট পড়ানোর কথা থাকলেও ছাত্রীরা ভোর সাড়ে ৬টায় স্কুলে আসায় সন্দেহ হয় স্কুলমাঠে ফুটবল খেলতে আসা স্থানীয় তরুণদের। সময় কয়েক যুবক স্কুলের দোতলার একটি কক্ষে গিয়ে দুই শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার সময় নৈশপ্রহরী আলমগীর হোসেন খোকনকে হাতেনাতে আটক করেন। খবর পেয়ে অভিযুক্ত নৈশপ্রহরীর বড় ভাই প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলে এসে বিচারের নামে কৌশলে ছোট ভাইকে পালাতে সাহায্য করেন।

এদিকে ঘটনার খবর ছড়িয়ে পড়ায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠেন। প্রধান শিক্ষক অভিযুক্ত নৈশপ্রহরীর বিচার দাবিতে এলাকাবাসী বেলা সাড়ে ১১টা থেকে আধাঘণ্টা ঝালকাঠি-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখেন। ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সঠিক না।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন