পরিকল্পিত আন্দোলনে সরকারের পতন হবে: আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আমাদের তর্জন গর্জনের দরকার হবে না। আমাদের গর্জন হবে কাজের মধ্য দিয়ে। বেশি কথা বলে আন্দোলন এগিয়ে যাবে না। আমাদের আন্দোলন পরিকল্পিত। পরিকল্পিত আন্দোলনে সরকারের পতন হবে। আমাদের কর্মসূচির মূল উদ্দেশ্য সুশৃঙ্খল এবং জনসম্পৃক্ততা। এই সরকারকে পতন ঘটাতে হলে, জনসম্পৃক্ততাকে কাজে লাগাতে হবে। আজ শুক্রবার চট্টগ্রামের কাজির দেউড়ির নাসিমন ভবনে দলীয় কার্যালয়ে এসব কথা বলেন তিনি।

২২ আগস্ট থেকে চট্টগ্রামসহ সারাদেশে বিএনপির ধারাবাহিক আন্দোলন কর্মসূচি সফল করার লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় আজ। প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু বলেন,  দেশের জনগণ শেখ হাসিনার বিরুদ্ধে চলে গেছে। নেতাকর্মীদের সাহস দেখতে পাচ্ছি। সমর্থকরাও রাস্তায় নেমে আসছে। দেশে-বিদেশে একটি কথা উঠে আসছে, শেখ হাসিনা আর কতদিন থাকবে? 

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জয়নাল আবেদীন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন