প্রভাষ ও এনটিআরের সঙ্গে প্রশান্ত নীলের দুই সিনেমা

ফিচার ডেস্ক

কেজিএফ দিয়ে দর্শকের মন জয় করেছেন প্রশান্ত নীল। চ্যাপ্টার টু আসার পর বাহুবলীর তুলনায় বেশি সাড়া ফেলেছে বললে ভুল হবে না। এরপর নীলের থেমে থাকা মানায় না। থেমে থাকছেনও না তিনি। সম্প্রতি প্রকাশ করেছেন তার নতুন সিনেমা সালারের পোস্টার। প্রভাষকে ফিরিয়ে আনছেন তিনি অ্যাকশন সিনেমায়। সালার অসছে আগামী বছরের ২৮ সেপ্টেম্বর। নীল তার টুইটার অ্যাকাউন্ট থেকে ঘোষণা দিয়েছেন। প্রভাষের লুকসহ সালারের একটি পোস্টার শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, রেবেলিং ওয়ার্ল্ডওয়াইড অন সেপ্টেম্বর ২৮, ২০২৩। পোস্টে তিনি প্রভাষসহ সিনেমার অন্যান্য অভিনেতা প্রযোজক বিজয় কিরাগান্দুরকে ট্যাগ করেছেন।

সালারের পোস্টার লুক প্রকাশ করা হয়েছে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে। প্রভাষকে এখানে মারদাঙ্গা লুকে দেখা যাচ্ছে। পাশাপাশি প্রশান্তের পোস্টে বিদ্রোহের যে বার্তা ছিল তাতে বোঝাই যাচ্ছে সিনেমাটি ঝড় তুলবে। অ্যাকশন ঘরানার সিনেমার ফার্স্ট লুক আসার পর থেকেই সিনেমাটি আলোচনায় ছিল। কিন্তু এবার মুক্তির তারিখ নিশ্চিত হওয়ার পর ভক্তদের মধ্যে নতুন করে আলোচনা শুরু হচ্ছে। কেননা দেখা যাচ্ছে সিনেমাটি হূতিক রোশনের ফাইটারের সঙ্গে একই দিনে মুক্তি পাবে।

বাহুবলী দিয়ে প্রভাষ যে জনপ্রিয়তা পেয়েছিলেন সাহোতে তা ধরে রাখতে পারেননি। এরপর নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় প্রভাষের যেসব ছবি প্রকাশিত হয়েছে তাতে মনে হয়েছে ফিটনেস হারিয়েছেন তিনি। কিন্তু সালারের পোস্টার দেখে মনে হচ্ছে নিজেকে ফিরিয়ে আনার চেষ্টা করছেন প্রভাষ। সিনেমায় তার সঙ্গে থাকছেন পৃথ্বীরাজ সুকুমার। কারণেও সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহের অন্ত নেই।

সালারের পোস্টার শেয়ার করার পর থেকে প্রভাষ নীলকে নিয়ে আলোচনা তুঙ্গে। এর মধ্যে আরেকটি খবর দিয়ে ভক্তদের উসকে দিয়েছেন তিনি। সালারের পোস্টার লঞ্চ অনুষ্ঠানে জানিয়েছেন তার পরবর্তী সিনেমার নায়ক হতে যাচ্ছেন এনটিআর জুনিয়র। এখন পর্যন্ত সিনেমাটির নাম ঠিক হয়নি, তবে প্রাথমিকভাবে নাম দেয়া হয়েছে এনটিআর থার্টি ওয়ান। প্রশান্ত জানিয়েছেন, আগামী বছরের এপ্রিল কিংবা মে মাসে সিনেমার শুটিং শুরু হবে।

কেজিএফ দিয়ে প্রশান্ত নীল যে ব্যবসায়িক সাফল্য ভারতজোড়া তোলপাড় তুলেছেন, আশা করা যায় সালার দিয়ে কেজিএফের সে ধারা অব্যাহত থাকবে। এরপর এটিআরের সঙ্গে সিনেমাটি কোন ধারার হবে তা জনা যায়নি। তবে ধরেই নেয়া যায় অ্যাকশন প্যাকড আরেকটি সিনেমা বক্স অফিস তোলপাড় করতে তৈরি হচ্ছে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন