এল আর গ্লোবালের দুই ফান্ডের লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

সম্পদ ব্যবস্থাপক প্রতিষ্ঠান এল আর গ্লোবাল বাংলাদেশ অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড পরিচালিত ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ডের ৩০ জুন সমাপ্ত ২০২১-২২ হিসাব বছরের জন্য ঘোষিত নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ফান্ড দুটির ট্রাস্টি। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত ফান্ড দুটির ট্রাস্টি কমিটির সভায় সর্বশেষ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে লভ্যাংশ অনুমোদন করা হয়।

ডিবিএইচ ফার্স্ট: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ইউনিটহোল্ডারদের জন্য শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ফান্ডটির ট্রাস্টি কমিটি। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে সেপ্টেম্বর। সমাপ্ত হিসাব বছরে মিউচুয়াল ফান্ডটির নিট আয় হয়েছে কোটি ৬৩ লাখ হাজার ২১৫ টাকা। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৭২ পয়সা। বাজারমূল্যের ভিত্তিতে বছরের ৩০ জুন শেষে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১১ টাকা শূন্য পয়সায়।

গ্রীন ডেল্টা: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ইউনিটহোল্ডারদের জন্য শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ফান্ডটির ট্রাস্টি কমিটি। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে সেপ্টেম্বর। সমাপ্ত হিসাব বছরে মিউচুয়াল ফান্ডটির নিট আয় হয়েছে ১০ কোটি ৭৫ লাখ ৫১ হাজার ৮৪৮ টাকা। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইপিইউ হয়েছে ৭২ পয়সা। বাজারমূল্যের ভিত্তিতে বছরের ৩০ জুন শেষে ফান্ডটির এনএভিপিইউ দাঁড়িয়েছে ১০ টাকা ৭৯ পয়সায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন