নওগাঁ ও নাটোরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি, নওগাঁ ও নাটোর

নওগাঁর মহাদেবপুরে মাটিবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালের পানিতে ডুবে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ভীমপুর নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩২) তার স্ত্রী জিনিয়া খাতুন (২৪) তারা রাজশাহী থেকে ব্যবসা করতেন। সকালে রাজশাহী থেকে প্রাইভেটকারে নওগাঁর দিকে আসছিলেন। জিনিয়া খাতুন অন্তঃসত্ত্বা ছিলেন বলে পরিবার সূত্রে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক মাস ধরে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের পাশে মহাদেবপুর উপজেলার ভীমপুর মৌজায় একটি আধুনিক সাইলো নির্মাণে ১৫ একর জমিতে শতাধিক ট্রাক্টর দিয়ে মাটি ভরাটের কাজ করা হচ্ছে। প্রতিদিনের মতো গতকাল সকাল থেকেই সেখানে মাটি ভরাটের কাজ চলছিল। বেলা ১১টার দিকে ঘটনাস্থলে মাটিবাহী ট্রাক্টরকে পাশ কাটতে গিয়ে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে ওই সড়কে মাটি পরিবহন বন্ধ রয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম আজম দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধারে কাজ করা হচ্ছে।

উল্লেখ্য, আধুনিক সাইলো নির্মাণে মাটি বহনের ট্রাক্টরে কারণে গত ২৪ জুন সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলা মোড়ে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চার শিক্ষকসহ পাঁচজন নিহত হয়।

এদিকে নাটোরের নলডাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাঈম হোসেন নামে এক কিশোর নিহত দুজন আহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নলডাঙ্গা-পীরগাছা অঞ্চলিক সড়কের ব্রহ্মপুর কাশিয়াবাড়িয়া এলাকায় দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। জব্দ করা হয়েছে দুটি মোটরসাইকেল একটি অটোরিকশা।

নিহত নাঈম হোসেন (১৭) উপজেলার বাঙ্গাল খলসি গ্রামের বাবু সরদারের ছেলে। আহতরা হলেন বাঙ্গালখলসি গ্রামে জাহেদুল ইসলামের ছেলে বিশাল (১৭) একই গ্রামের মৃত আশরাফ হোসেনের ছেলে তানভির হোসেন (১৯)

এলাকাবাসী নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নলডাঙ্গা থেকে পীরগাছা আঞ্চলিক মহাসড়কের ব্রহ্মপুরের কাশিয়াবাড়িয়া এলাকায় দুটি মোটরসাইকেল পীরগাছার দিকে যাচ্ছিল। সময় বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই নিহত হন নাঈম হোসেন। আহত হন  বিশাল তানভির হোসেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন