কোয়ান্টিকোর সহ-অভিনেত্রী অ্যান হেচের মৃত্যুতে প্রিয়াংকার শোক

ফিচার ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করা মার্কিন অভিনেত্রী অ্যান হেচকে স্মরণ করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোয়ান্টিকোর সহ-অভিনেত্রীকে স্মরণ করে শোক প্রকাশ করেছেন তিনি।

লস অ্যাঞ্জেলেসে এক সপ্তাহ আগে নিজের গাড়ি দিয়ে একটি বাড়িতে আঘাত করায় গুরুতর আহত হন অ্যান হেচ, পুরোপুরি ভেঙে যায় বাড়িটিও। পরে গত শুক্রবার মৃত্যুবরণ করেন তিনি। তার পর থেকেই তার প্রতি ভালোবাসা জানিয়ে আসছেন ভক্তরা। প্রিয়াংকা চোপড়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, অ্যান হেচের সন্তান, পরিবার, বন্ধু শোকাহত সবার প্রতি আমার ভালোবাসা। তোমাকে জানা এবং তোমার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়া ছিল একটি সম্মানের মতো। তুমি একজন সুন্দর মানুষ এবং অবিশ্বাস্য অভিনেত্রী ছিলে। তোমার জন্য আমার হূদয়ে সবসময় বিশেষ জায়গা বরাদ্দ থাকবে।

২০১৫ সালের টেলিভিশন সিরিজ কোয়ান্টিকো-তে একসঙ্গে কাজ করেছিলেন অ্যান হেচ প্রিয়াংকা চোপড়া। এক টুইটবার্তায় অ্যান হেচ এবং তার সাবেক বান্ধবী ইলেন ডিজেনেরাসের ছবি দিয়ে শোক জানিয়েছেন ফিল্মমেকার টেড জিওঘেগান। টুইটে তিনি বলেন, ১৯৯৭ সালে যখন অ্যান ইলেন তাদের সম্পর্কের কথা জানাল তখনকার কথা আমার স্পষ্ট মনে আছে। আমি বিস্মিত হয়েছিলাম কিন্তু ভাবছিলাম এতে মানুষের জন্য কিছু পরিবর্তন হতে পারে। এত সাহসী পদক্ষেপের জন্য ধন্যবাদ অ্যান। আত্মা শান্তি পাক।

অ্যানের মৃত্যুতে এক বিবৃতিতে তার পরিবার বলেছে, আজ আমরা একটি উজ্জ্বল আলো, একটি দয়ালু এবং সবচেয়ে উচ্ছল প্রাণটিকে হারিয়ে ফেললাম। একজন প্রেমময়ী মা বিশ্বস্ত বন্ধুকেও আমরা হারালাম। অ্যানকে আমরা খুব মিস করব।

মার্কিন অভিনেত্রী অ্যান হেচ সবার কাছে পরিচিত হন সোপ অপেরা অ্যানাদার ওয়ার্ল্ডে অভিনয় করে। এছাড়া মার্ফি ব্রাউন, ওপেনিং লাইট, সাইকো গার্লস ইন প্রিজন- অভিনয়ও করেন তিনি। অভিনয়জীবনে অ্যান পেয়েছেন ডেটাইম এমি অ্যাওয়ার্ড, সোপ অপেরা ডাইজেস্ট অ্যাওয়ার্ডের মতো বেশকিছু সম্মাননা।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন