সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় রাজশাহী, ঝিনাইদহ, মানিকগঞ্জ রাজবাড়ীতে চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

রাজশাহী: নগরীতে ট্রাকচাপায় মাহফুজ হোসেন (৪৭) নামের এক দলিল লেখকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে নগরীর সিটি হার্ট এলাকায় রাজশাহী বাইপাস সড়কে দুর্ঘটনা ঘটে। নিহত মাহফুজ হোসেন নগরীর কর্ণহার থানার আফিনেপাল পাড়া এলাকার আহসান হাবিবের ছেলে। তিনি পবা সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক ছিলেন।

শাহমখদুম থানার এসআই নাসির উদ্দিন জানান, কাজ শেষে রাতে সাবরেজিস্ট্রি অফিস থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন মাহফুজ হোসেন। রাজশাহী বাইপাস সড়কের সিটি হার্ট এলাকায় একটি ভটভটির সঙ্গে ধাক্কা লেগে তিনি ট্রাকের চাকার নিচে চলে যান। এতে মারাত্মক আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় মাহফুজ হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্থানীয়রা। ওই সময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনায় রাতেই নগরীর শাহ মখদুম থানায় দুর্ঘটনা আইনে মামলা হয়েছে। মামলাটির বাদী নিহত মাহফুজ হোসেনের ছেলে আল-আমিন। ঘটনার পর পলাতক ট্রাক চালক তার সহকারীকে মামলায় আসামি করা হয়েছে।

ঝিনাইদহ: কাভার্ডভ্যানের ধাক্কায় ঝিনাইদহ সদর উপজেলায় শিমুল হোসেন (১৩) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল বিকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের চারমাইল নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল হোসেন ঝিনাইদহ শহরের আরাপপুর চাঁনপাড়া এলাকার আনারুল ইসলামের ছেলে। সে আরাপপুর রংধনু কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিল।

ঝিনাইদহের আরাপপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, বিকালে সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের দুর্গাপুর গ্রামের নানা বাড়ি থেকে বাইসাইকেলে বাড়ি ফিরছিল শিমুল। পথে ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মানিকগঞ্জ: জেলার ঘিওরে পিকআপ ভ্যানের ধাক্কায় পথচারী ইকবাল হোসেন নিহত জসিম উদ্দিন নামে আরো এক পথচারী গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুরে ঘিওর উপজেলার বরঙ্গাইল-ঘিওর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের শ্রীধর-নগর মাদ্রাসার মোড়ে দুর্ঘটনা ঘটে। নিহত ইকবাল ঘিওর পঞ্চরাস্তা মোড়ের ফুলচান মিয়ার ছেলে।

ঘিওর থানার ওসি আমিনুর রহমান জানান, দৌলতপুর থেকে আসা একটি পিকআপ ভ্যান শ্রীধরনগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে ধাক্কা দেয়। এতে ইকবাল হোসেন (৫০) মো. জসিম উদ্দিন (৩৫) মারাত্মক আহত হন। স্থানীয়রা আহত দুজনকে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন। ব্যাপারে ঘিওর থানায় মামলা হয়েছে।

রাজবাড়ী: মাইক্রোবাসচাপায় রাজবাড়ীতে অতুল হালদার (৬৫) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার আহম্মদ আলী মৃধা কলেজের সামনে দুর্ঘটনা ঘটে। নিহত অতুল রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা এলাকার অমূল্য হালদারের ছেলে।

অতুল হালদারের ছেলে মিলন কুমার হালদার জানান, একটি মাইক্রোবাস বাইসাইকেল আরোহী তার বাবাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন