সরকার হিমালয়ের মতো দাঁড়িয়ে, ধাক্কা দিয়ে কাজ হবে না —স্বাস্থ্যমন্ত্রী

বণিক বার্তা প্রতিনিধি, মানিকগঞ্জ

স্বাস্থ্য পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বর্তমান সরকার হিমালয়ের পর্বতের মতো দাঁড়িয়ে আছে, বিরোধী দলের তিনজনের ধাক্কায় হিমালয় পর্বত পড়বে না। কাজেই সামনের নির্বাচনে দেখা যাবে জনগণ কাদের মূল্যায়ন করে। যারা পদ্মা সেতু, রাস্তাঘাট, মেট্রোরেল, বিদ্যুৎ, খাদ্যের সংকট মোকাবেলা করেছেন তাদের মূল্যায়ন করবে, না যারা সার বিদ্যুতের জন্য জনগণকে গুলি করে মেরেছে, তাদের মূল্যায়ন করবে। জনগণ উন্নয়নের সঙ্গে আছে, ভবিষ্যতেও উন্নয়নের সঙ্গেই থাকবে।

গতকাল বিকালে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে জেলা পরিষদ আয়োজিত ৫০০ পরিবারে মাঝে খাদ্য, বস্ত্র সুরক্ষাসামগ্রী এবং মানিকগঞ্জ প্রেস ক্লাবসহ ১২টি শিক্ষাপ্রতিষ্ঠানে বই বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, রাশিয়া ইউক্রেন যুদ্ধে বিশ্বে প্রভাব পড়েছে। বিশ্বে জ্বালানি, খাদ্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের অভাব দেখা দিয়েছে। আমাদের দেশ ঘনবসতির একটি দেশ, যে কারণে আমাদের দেশেও কিছুটা প্রভাব পড়েছে।

জেলা পরিষদের প্রশাসক জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, পৌরমেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন