সিএপিএমের দুই ফান্ডের লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

সম্পদ ব্যবস্থাপক প্রতিষ্ঠান সিএপিএম কোম্পানি লিমিটেড পরিচালিত সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ওয়ানের ৩০ জুন সমাপ্ত ২০২১-২২ হিসাব বছরের জন্য ঘোষিত নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ফান্ড দুটির ট্রাস্টি। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত ফান্ড দুটির ট্রাস্টি কমিটির সভায় সর্বশেষ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন লভ্যাংশ অনুমোদন করা হয়। পৃথক মূল্যসংবেদনশীল তথ্যে অনুমোদন-সংক্রান্ত সিদ্ধান্ত জানিয়েছে সিএপিএম।

সিএপিএম আইবিবিএল: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ইউনিটহোল্ডারদের জন্য শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ফান্ডটির ট্রাস্টি কমিটি। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১১ সেপ্টেম্বর। সমাপ্ত হিসাব বছরে মিউচুয়াল ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৮৪ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ৮৯ পয়সা। বাজারমূল্যের ভিত্তিতে বছরের ৩০ জুন শেষে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১২ টাকা ৩৯ পয়সা। আগের হিসাব বছরে যা ছিল ১১ টাকা ৯৭ পয়সা।

সিএপিএম বিডিবিএল: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে মিউচুয়াল ফান্ডটির ট্রাস্টি কমিটি। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১১ সেপ্টেম্বর। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইপিইউ হয়েছে ৭৩ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে ইপিইউ হয়েছিল টাকা ৪১ পয়সা। বাজারমূল্যের ভিত্তিতে ৩০ জুন ২০২২ শেষে ফান্ডটির এনএভিপিইউ দাঁড়িয়েছে ১২ টাকা ৭১ পয়সায়। আগের হিসাব বছরে যা ছিল ১১ টাকা ৮১ পয়সায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন