পিছিয়ে পড়ছে লাল সিং চাড্ডা

ফিচার ডেস্ক

ধারণা ছিল আমির খান মানেই দর্শক পাবে সেরা কিছু। কিন্তু থাগস অব হিন্দুস্তান বা সিক্রেট সুপারস্টার সে আশার গুড় বালিমুক্ত রাখতে পারেনি। প্রথম দিনের বক্স অফিস কালেকশনে একই দৃশ্য দেখাচ্ছে লাল সিং চাড্ডাও।

হলিউডের টম হ্যাংকস অভিনীত ফরেস্ট গাম্পের অফিশিয়াল রিমেক লাল সিং চাড্ডা মুক্তি পায় গত বৃহস্পতিবার। বক্স অফিস ইন্ডিয়ার তথ্য বলছে, প্রথম দিনে অদ্বিত চন্দন পরিচালিত সিনেমাটি আয় করেছে ১০ কোটি ৭৫ লাখ রুপি। যেটা গত ১৩ বছরে আমির খানের সিনেমার ইতিহাসে একদিনে সবচেয়ে কম আয়। থাগস অব হিন্দুস্তানকে বক্স অফিসের ইতিহাসে সবচেয়ে ফ্লপ সিনেমা হিসেবে দেখা হয়, সেটিরও প্রথম দিনের আয় ছিল ৫২ কোটি রুপি।

একইভাবে আইএমডিবি রেটিংয়েও পিছিয়ে পড়েছে লাল সিং। ১০-এর মধ্যে সেখানে তার প্রাপ্তি মাত্র দশমিক ২। ৫২ হাজার ভোটের মধ্যে সিনেমাটিকে তারকা রেটিং দিয়েছে ৩৩ হাজার ভোটার আর তারকা রেটিং দিয়েছে পাঁচ হাজার ভোটার।

শুধু আয় আর রেটিংয়েই নয়, লাল সিং চাড্ডা পিছিয়ে পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের কারণেও। সিনেমা মুক্তির আগেই লাল সিং চাড্ডা বয়কটের দাবি ওঠে বিভিন্ন মহল থেকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সে প্রচারণা চালায় অনেকে। তার পরিপ্রেক্ষিতে নিজের মন্তব্য জানিয়ে রোষের মুখে পড়েন সিনেমাটির অভিনেত্রী কারিনা কাপুর। এসব ট্রলকে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না বলেই উল্লেখ করেন তিনি। তাতেই নাকি দর্শকদের অশ্রদ্ধা করা হয়েছে।

এসবের পরিপ্রেক্ষিতে আবারো নিজের মন্তব্য জানান কারিনা। তিনি বলেন, আমার মনে হয়, শুধু একটা অংশ প্রচারণাগুলো চালাচ্ছে। তবে সিনেমাটা যেভাবে ভালোবাসা পাচ্ছে, সেটা ভিন্ন রকম। আপনার সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা সে মানুষগুলোর সংখ্যা মাত্র শতাংশ। তার মতে, তাদেরও সিনেমাটা বয়কট করা উচিত নয়। কারণ তাতে তারা একটি ভালো সিনেমা বয়কট করবে। দর্শকরা আমাকে আর আমির খানকে একসঙ্গে পর্দায় দেখতে চান।

দীর্ঘদিনের অপেক্ষা আর কষ্টের পর থিয়েটারে এসেছে লাল সিং চাড্ডা। ২৫০ জনের তিন বছরের কঠোর পরিশ্রমের ফল সিনেমা। তাই আপাতত সিনেমা আগে সবাই দেখুক সেটাই চাইছেন আমির-কারিনারা। বাকি হিসাবনিকাশ না হয় পরে করা যাবে।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন