মুক্তির অপেক্ষায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

ফিচার প্রতিবেদক

দেশবরেণ্য লেখক মুহম্মদ জাফর ইকবাল। তার লেখা রাতুলের রাত রাতুলের দিন অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হয়েছে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাটি। সিনেমাটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই। এবার সেন্সর বোর্ড থেকে সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। আবু রায়হান জুয়েল পরিচালিত শিশুতোষ সিনেমা অ্যাডভেঞ্চার অব সুন্দরবনের মাধ্যমে সিয়াম আহমেদ আর পরীমনি জুটিকে নতুন করে দেখা যাবে।

আবু রায়হান জুয়েল বলেন, দীর্ঘদিন পর শিশুতোষ সিনেমা মুক্তি পাচ্ছে। শিশুদের বিনোদনের কথা ভেবেই শ্রদ্ধেয় জাফর ইকবাল স্যারের গল্পে ছবিটি নির্মাণ করেছি। আমার বিশ্বাস, সিনেমাটি দর্শককে মুগ্ধ করবে।

সিয়াম আহমেদ তার আসন্ন সিনেমাটি মুক্তি নিয়ে সামাজিক মাধ্যমে লিখেছেন, সুন্দরবন আমার জন্য খুবই স্পেশাল একটি জায়গা। সুন্দরবন নিয়ে দুটো সিনেমা করেছি আমি। একটি অপারেশন সুন্দরবন, যা আগামী ২৩ সেপ্টেম্বর রিলিজ হবে। আরেকটি সিনেমা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন, যেটি আজকে সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে।

অ্যাডভেঞ্চার অব সুন্দরবনে ১৮ জন শিশুশিল্পী অভিনয় করেছে। এছাড়া শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, মুনিরা মিঠু, আশিষ খন্দকারকে দেখা যাবে সিনেমায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন