আইসিবির দুই ফান্ডের লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) সহযোগী প্রতিষ্ঠান আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড পরিচালিত দুটি বে-মেয়াদি মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ অনুমোদন করা হয়েছে। ফান্ড দুটি  হলোআইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফাস্ট মিউচুয়াল ফান্ড আইসিবি এএমসিএল ফাস্ট অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফাস্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫৩ পয়সা। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইউনিটহোল্ডারদের জন্য শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করা হয়েছে। মার্কেট ভ্যালু অনুযায়ী ৩০ জুন ২০২২ শেষে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১০ টাকা ৫৮ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১০ টাকা ৩৯ পয়সা।

আইসিবি এএমসিএল ফাস্ট অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ফান্ডটির ইপিইউ হয়েছে টাকা ২৮ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ৮৪ পয়সা। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইউনিটহোল্ডারদের জন্য শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করা হয়েছে।  মার্কেট ভ্যালু অনুযায়ী ৩০ জুন ২০২২ শেষে ফান্ডটির এনএভিপিইউ দাঁড়িয়েছে ১১ টাকা ৫৯ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১১ টাকা শূন্য পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন