রাত ৮টার পর খোলা রাখায় ১৪ প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

বণিক বার্তা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

গত পাঁচদিনে ব্রাহ্মণবাড়িয়া শহরে ১৪টি প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গিয়েছে। দেশব্যাপী বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে সম্প্রতি রাত ৮টার পর দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা জারি করেছে সরকার। সারাদেশে এ নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করছে।

ব্রাহ্মণবাড়িয়া শহরে সরকারি এ নির্দেশনা আমান্যকারী ১৪টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার (স্থানীয় সরকার ও জেএম শাখা) ফয়সাল আহমেদ জানান, প্রতিদিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। যারা নির্দেশনা অমান্য করছেন, তাদের প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে।

তিনি আরো জানান, সরকারি নির্দেশনা অমান্য করে খোলা রাখায় ৪-৮ আগস্ট পর্যন্ত জেলা শহরে ১৪টি প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এর মধ্যে ৪ আগস্ট চারটি, ৫ আগস্ট একটি, ৬ আগস্ট তিনটি, ৭ আগস্ট দুটি এবং ৮ আগস্ট চারটি ব্যবসাপ্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান জেলা প্রশাসনের এ সহকারী কমিশনার। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন