রবিবার | আগস্ট ১৪, ২০২২ | ৩০ শ্রাবণ ১৪২৯  

দেশের খবর

ফেনীতে রেলের ১৫০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ৩

বণিক বার্তা প্রতিনিধি, ফেনী

ফেনীতে রেলগাড়ি থামিয়ে চুরি করা হাজার ৫০০ লিটার ডিজেলসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। গতকাল ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে থেকে একটি পিকআপ থেকে ডিজেলসহ চোর চক্রের সদস্যদের আটক করা হয়। দুপুরে বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য গণমাধ্যমকে জানান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। 

আটককৃতরা হলেন ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে আবদুর রহমানের বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো. আব্দুল্লাহ (৫৫), উত্তর শর্শদী এলাকার ইউনুস মিয়ার বাড়ির মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো. আবু তাহের (৩৪) সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের বাদুরিয়া এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর রহিম (২২)

আটককৃতদের ভাষ্য উল্লেখ করে পুলিশ সুপার সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের দক্ষিণ খানেবাড়ি এলাকায় মালবাহী ট্রেন থামিয়ে ডিজেল চুরি করে আসছে একটি চক্র। ট্রেন চালকদের সঙ্গে আঁতাত করেই  জ্বালানি তেল চুরি করত তারা। পরে ওই জ্বালানি ফেনী আশপাশ এলাকায় বিক্রি করে দিত চোর চক্র।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহ্ মো. ফয়সাল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোররাত ৫টার দিকে ফতেহপুর রেল ওভারপাসের নিচে অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের একটি দল। সময় দক্ষিণ খানেবাড়ি থেকে আসা একটি পিকআপ তল্লাশি করে ড্রাম চোরাই ডিজেল উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা থোয়াই অং প্রু মারমাসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন