শুক্রবার | আগস্ট ১৯, ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯  

দেশের খবর

মানিকগঞ্জে পুড়ল বসতবাড়ির সাতটি ঘর, বৃদ্ধার মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, মানিকগঞ্জ

মানিকগঞ্জের হরিরামপুরে গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে গতকাল সকালে অগ্নিকাণ্ডে বসতবাড়ির সাতটি ঘর, আসবাব, ফসল একটি ছাগল পুড়ে গিয়েছে। আগুনের দৃশ্য  দেখে ৮০ বছরের বৃদ্ধ সাহেলা অসুস্থ হয়ে মারা গেছেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোপীনাথপুর গ্রামের জামাল মল্লিক জানান, গতকাল সকাল ৮টার দিকে তাদের বাড়ির রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। একে একে পুড়ে যায় নিজের ঘরসহ অন্য ভাইদের ঘরও। আগুনে ৭০ মণ ধান, প্রায় ১০০ মণ পেঁয়াজ নষ্ট হয়ে গিয়েছে। আগুনে পুড়ে গেছে একটি ছাগল। এতে ক্ষতির পরিমাণ ২০ লাখ টাকার মতো হবে। এছাড়া আগুনের তাণ্ডব দেখে তার মা সাহেলা (৮০) অসুস্থ হয়ে পড়েন। তাকে চিকিৎসার জন্য স্থানীয় ঝিটকা বাজারে আরিফ মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের দলনেতা শফিকুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করেছে। ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ফসলের ক্ষতি হয়েছে। একটি ছাগল পুড়ে মারা গেছে। সাতটি টিনের ঘর পুড়ে গেছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্য পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন