শুক্রবার | আগস্ট ১৯, ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯  

দেশের খবর

নরসিংদীতে তিন খুনের মামলার আসামি গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

নরসিংদীতে পুলিশের ওপর হামলা তিন খুন মামলার পরোয়ানাভুক্ত আসামি মুকুলকে (৪০) গ্রেফতার করেছে র্যাব। শুক্রবার রাত ৮টার দিকে শহরের বৌয়াকুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুকুল রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও কান্দাপাড়া ছন্দু মিয়ার ছেলে।

র্যাব-১১, নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন গতকাল দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানান।

ওই বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ২০১৬ সালের ১৩ নভেম্বর রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী . হক সরকারের সমর্থক এবং বিজয়ী চেয়ারম্যান তাজুল ইসলাম ওরফে তাজু গ্রুপের লোকদের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দেখা দেয়। এর জের ধরে পরদিন ১৪ নভেম্বর উভয় পক্ষ ধারালো অস্ত্র, বোমা আগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে লিপ্ত হয়। ওই দাঙ্গা নিয়ন্ত্রণে ঘটনাস্থলে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে পুলিশ প্রথমে টিয়ারশেল এবং পরে ৩০০ রাউন্ড শর্ট গানের ফাঁকা গুলি বর্ষণ করে। সময় উভয় পক্ষ পুলিশকে লক্ষ্য করে হামলা চালায়। দাঙ্গাকারীদের ককটেল বোমার আঘাতে রায়পুরা থানার ওসি মো. আজাহারুল ইসলাম, এসআই তোফাজ্জল হোসেন, এসআই জিয়াউর রহমান এসআই আসাদুজ্জান গুরুতর জখম হন। পুলিশ নিজেদের জানমালের রক্ষার্থে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ১৭৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। ওই সংঘর্ষে তিন দাঙ্গাকারী নিহত হয়। ঘটনায় পুলিশ বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন