শনিবার | আগস্ট ১৩, ২০২২ | ২৮ শ্রাবণ ১৪২৯  

খবর

রাজধানীতে ভাঙারির দোকানে বিস্ফোরণে দগ্ধ ৮

বণিক বার্তা অনলাইন

রাজধানীর তুরাগের কামারপাড়ায় একটি ভাঙারির দোকানে বিস্ফোরণে আটজন দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কামারপাড়ার রাজাবাড়ি এলাকায় ভাঙারি ও রিকশার গ্যারেজে এ বিস্ফোরণ ঘটে।

দগ্ধরা হলেন- রিকশাচালক মিজানুর রহমান (৩৫), আলমগীর ওরফে আলম (২৩), শাহীন (২৫), নূর হোসেন (৫৫), গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম (৪০), শফিকুল ইসলাম (২৫), আল আমিন (৩৫) ও মাসুম মিয়া (৩৮)।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার দেওয়ান আজাদ জানান, কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়েছে। নিয়ন্ত্রণে কাজ করছিল আমাদের ইউনিটগুলো। তবে কিছুক্ষণ পরেই আগুন নিভে যায়। 

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি জানান, কামারপাড়া এলাকায় একই ছাউনির নিচে ব্যাটারিচালিত রিকশার গ্যারেজ ও ভাঙারির দোকান। ভাঙারির দোকানে পরিত্যক্ত পারফিউমের কিছু বোতল আগুনের স্পর্শ এসে বিস্ফোরিত হয়। সেখান থেকে আগুনের ঘটনা ঘটে এবং রিকশার গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন জানান, আটজন দগ্ধ বার্ন ইনস্টিটিউটে এসেছে। এদের সবার অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ওই ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডের বেশ কয়েকজন দগ্ধ হয়েছি বলে জানতে পেরেছি। সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি কীভাবে হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন