মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের মিরসরাইয়ের ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনায় চিকিৎসাধীন আয়াতুল ইসলাম আয়াত (২০) নামে আরো একজন মারা গিয়েছেন। গতকাল দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত আয়াত হাটহাজারীর চিকনদণ্ডী ইউনিয়নের খন্দকিয়া পাড়ার আব্দুর শুক্কুরের ছেলে। নিয়ে মিরসরাইয়ের দুর্ঘটনায় মৃতের সংখ্যা ১২ জনে দাঁড়িয়েছে।

চমেক হাসপাতালের আইসিইউর চিকিৎসক সহযোগী অধ্যাপক ডা. প্রণয় কুমার দত্ত জানান, সোমবার বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরো-সার্জারি বিভাগ থেকে আহত আয়াতুল ইসলাম আয়াতকে (২০) আইসিইউতে স্থানান্তর করা হয়। শুক্রবার বেলা দেড়টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। আয়াতের মাথায় আঘাতজনিত সমস্যা বেশি ছিল। এখনো পাঁচজন চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরে চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হন। ঘটনায় সাতজন আহত হন। হতাহতরা হাটহাজারী জুগিরহাট আর অ্যান্ড জে কোচিং সেন্টার থেকে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় গিয়েছিলেন। ঝরনা থেকে ফিরে আসার পথে দুর্ঘটনা ঘটে। ঘটনায় এখনো তদন্ত প্রতিবেদন দিতে পারেনি গঠিত দুটি তদন্ত কমিটি। ঘটনার এক সপ্তাহ হলেও তদন্তের স্বার্থে আরো সময় দেয়া হয়েছে কমিটি দুটিকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন