চার কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক, বীমা, আর্থিক প্রতিষ্ঠান প্রকৌশল খাতের চার কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ। কোম্পানিগুলো হলো যথাক্রমে ট্রাস্ট ব্যাংক লিমিটেড, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। ডিএসইর সূত্রে তথ্য জানা গেছে।

ট্রাস্ট ব্যাংক: ব্যাংক খাতের কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ বেলা ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন প্রকাশ করা হবে। চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ব্যাংকটির সমন্বিত ইপিএস হয়েছে টাকা ১৯ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৯২ পয়সা। ৩১ মার্চ ২০২২ শেষে ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৭ টাকা ৭২ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ২৫ টাকা ৭৯ পয়সা।

প্রগতি ইন্স্যুরেন্স: বীমা খাতের কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন প্রকাশ করা হবে। চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে টাকা ২৭ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ২৬ পয়সা। ৩১ মার্চ ২০২২ শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৫৮ টাকা ১৩ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স: আর্থিক প্রতিষ্ঠান খাতের কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন প্রকাশ করা হবে। চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে ৩০ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৪১ পয়সা। ৩১ মার্চ ২০২২ শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১৫ টাকা ৬১ পয়সা।

সিঙ্গার বাংলাদেশ: প্রকৌশল খাতের কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন প্রকাশ করা হবে। চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে সিঙ্গার বিডির ইপিএস হয়েছে ৯১ পয়সা। যেখানে আগের হিসাব বছরের একই সময়ে ইপিএস ছিল টাকা ৮১ পয়সা। ৩১ মার্চ ২০২২ শেষে এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৪ টাকা ৯৮ পয়সায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন