আইসিবি ইসলামিক ব্যাংকের পর্ষদ সভা আগামীকাল

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামীকাল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন প্রকাশ করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

সর্বশেষ প্রকাশিত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ব্যাংকটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে লোকসান ছিল ১৫ পয়সা। ৩১ মার্চ ২০২২ শেষে ব্যাংকটির শেয়ারপ্রতি নিট দায় দাঁড়িয়েছে ১৮ টাকা ২৭ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে দায় ছিল ১৭ টাকা ৬৯ পয়সা।

সর্বশেষ ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের লভ্যাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে আইসিবি ইসলামিক ব্যাংকের পরিচালনা পর্ষদ। আলোচ্য হিসাব বছরে ব্যাংকটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫৯ পয়সা। যেখানে আগের হিসাব বছরে লোকসান ছিল ২৮ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২১ শেষে ব্যাংকটির শেয়ারপ্রতি নিট দায় দাঁড়িয়েছে ১৮ টাকা ১৩ পয়সা। আগের হিসাব বছরে দায় ছিল ১৭ টাকা ৫৪ পয়সা। আলোচ্য হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় বিনিয়োগকারীদের অনুমোদন নিতে আগামীকাল সকাল সাড়ে ১০টায় ভার্চুয়াল মাধ্যমে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে আইসিবি ইসলামিক ব্যাংক। -সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ১১ মে।

এর আগে ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২০ হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ দেয়নি আইসিবি ইসলামিক ব্যাংক। সমাপ্ত হিসাব বছরে ব্যাংকটির শেয়ারপ্রতি লোকসান ছিল ২৮ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৬৪ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন