শুক্রবার | আগস্ট ১৯, ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯  

শিল্প বাণিজ্য

বেঙ্গালুরুতে অ্যাপারেল সোর্সিং উইকে অংশ নিয়েছে বিজিএমইএ

বিজিএমইএর একটি প্রতিনিধি দল ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত অ্যাপারেল সোর্সিং উইক ২০২২- অংশগ্রহণ করেছে। বেঙ্গালুরুর শেরাটন গ্রান্ড হোয়াইটফিল্ডে দুদিনের প্রদর্শনীটি গতকাল শুরু হয়। বাণিজ্য মেলাটি বাংলাদেশ ভারতের পোশাক টেক্সটাইল রফতানিকারকদের মধ্যে ব্যবসায়িক মিথস্ক্রিয়া ত্বরান্বিত করে নতুন বাণিজ্য সুযোগ উন্মোচনের একটি কার্যকর প্লাটফর্ম হিসেবে কাজ করবে।

মেলাটি ভারত, বাংলাদেশ, ইন্দোনেশিয়া শ্রীলংকাসহ সারা বিশ্বের গার্মেন্টস, ফ্যাব্রিকস এবং অ্যাকসেসরিজ প্রস্তুতকারীদেরসহ ১০০-এরও অধিক অংশগ্রহণকারীকে একই ছাদের নিচে নিয়ে এসেছে, যেখানে তারা ব্যবসার সুযোগগুলো অন্বেষণ করা হয়। বাংলাদেশী পোশাক রফতানিকারকদের নিয়ে গঠিত বিজিএমইএ প্রতিনিধি দলটি টেক্সটাইল, পোশাক ফুটওয়্যার শিল্পের নেতারাসহ বিভিন্ন ক্লায়েন্টের সঙ্গে ব্যবসায়িক বৈঠক করেছে। প্রদর্শনী চলাকালে বিভিন্ন সেমিনার, প্যানেল আলোচনা, ভেন্ডর ওয়ার্কশপও অনুষ্ঠিত হয়েছে।

ভারতীয় রিটেইলার ব্র্যান্ডগুলো এবং ভারতীয় বাজারে কাজ করা আন্তর্জাতিক রিটেইলার ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরা এবং যুক্তরাষ্ট্র ইউরোপের মতো প্রচলিত বাজারের ক্রেতাদের পাশাপাশি চীন, জাপান অস্ট্রেলিয়ার মতো অপ্রচলিত বাজারের ক্রেতারাও মেলা পরিদর্শন করবেন।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন