শুক্রবার | আগস্ট ১২, ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯  

খেলা

তিন বছরের জন্য চুক্তি নবায়ন করলেন সালাহ

ক্রীড়া ডেস্ক

লিভারপুল সমর্থকদের জন্য দারুণ সুখবর দিলেন মোহাম্মদ সালাহ। মিসরীয় ফরোয়ার্ড আজ তিন বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন।

 

৩০ বছর বয়সী সালাহর আগের চুক্তির মেয়াদ এক বছর বাকি ছিল। এ অবস্থায় তিনি অ্যানফিল্ডে থাকবেন কিনা, তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। সম্প্রতি সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানে বায়ার্ন মিউনিখে যোগ দেয়ায় সালাহকে নিয়ে উত্কণ্ঠা আরো বাড়ে। যদিও তিনি অল রেড সমর্থকদের খুশির খবর দিয়ে তিন বছরের চুক্তি নতুন চুক্তিতে সই করলেন।

 

এএস রোমা থেকে আসার পর অ্যানফিল্ডে ৫ বছরের অধ্যায়ে ২৫৪ ম্যাচ খেলে ১৫৬ গোল করেছেন সালাহ। তিনি এরই মধ্যে ক্লাবের কিংবদন্তিদের একজন। তার চুক্তি নবায়নে আনন্দিত কোচ ইয়ুর্গেন ক্লোপ বলেন, এটা আমাদের জন্য ও তার জন্য সেরা সিদ্ধান্ত। আমি ভেবেছিলাম, সে আমাদের সাথেই থাকবে। এটা এখন তারই ক্লাব। আমাদের সমর্থকদের জন্য ছুটির দিনটি আরো রঙিন হবে আশা করি। আমি নিশ্চিত, এই খবরে আজ রাতে তার উদযাপন করবে।

 

নতুন চুক্তি সালাহকে লিভারপুলের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক এনে দেবে।

 

চুক্তি সইয়ের পর সালাহ বলেন, আমার দারুণ লাগছে, এই ক্লাবটির হয়ে আরো শিরোপা জিততে আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। এটা প্রত্যেকের জন্য আনন্দের দিন। সব শিরোপার জন্য লড়াই করতে দারুণ একটি অবস্থানে রয়েছি আমরা।

 

লিভারপুলের জার্সিতে চ্যাম্পিয়নস লিগ, প্রিমিয়ার লিগ, এফএ কাপ, লিগ কাপ, ফিফা ক্লাব বিশ্বকাপ ও উয়েফা সুপার কাপ জিতেছেন সালাহ। এছাড়া দুটি চ্যাম্পিয়নস লিগ ফাইনালে তার দল হেরেছে রিয়াল মাদ্রিদের কাছে।

 

প্রিমিয়ার লিগে তিনবার এককভাবে কিংবা যুগ্মভাবে গোল্ডেন বুট জিতেছেন সালাহ, আর দুবার জিতেছেন পিএফএ বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার।

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন