মাগুরা ঝালকাঠি লালমনিরহাট পৌরসভার বাজেট ঘোষণা

বণিক বার্তা ডেস্ক

মাগুরা, ঝালকাঠি লালমনিরহাট পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। সংশ্লিষ্ট পৌর মেয়ররা এসব বাজেট ঘোষণা করেন। প্রতিনিধিদের পাঠানো খবর

মাগুরা: জেলায় পৌরসভার জন্য ৮৩ কোটি ৯৩ লাখ ৮৮ হাজার ৬৫৫ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল মাগুরা পৌর মিলনায়তনে বাজেট ঘোষণা করেন মেয়র খুরশিদ হায়দার টুটুল। সময় প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল বক্তব্য রাখেন। বাজেটে রাজস্ব সরকারি বিভিন্ন উন্নয়ন প্রকল্প থেকে সর্বমোট ৮৩ কোটি ৯৩ লাখ ৮৮ হাজার টাকা আয় দেখানো হয়েছে। ব্যয় ধরা হয়েছে ৮২ কোটি ৮৪ লাখ ৫০ হাজার টাকা এবং স্থিতি থাকবে এক কোটি ৯৩ লাখ টাকা। 

ঝালকাঠি: নতুন কোনো করারোপ ছাড়াই ঝালকাঠি পৌরসভার ৫৪৩ কোটি ৭৬ লাখ ৯৪ হাজার ৪৯১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল পৌরসভার বঙ্গবন্ধু কর্নারে বাজেট ঘোষণা করেন মেয়র মো. লিয়াকত আলী তালুকদার। সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র তরুণ কর্মকার, কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, কামাল শরীফ, এসএম আল আমিন, হুমায়ুন কবির সাগর, পৌরসভার নির্বাহী কর্মকর্তা শাহীন সুলতানা হিসাবরক্ষণ কর্মকর্তা মনিরুদ্দেজা হারুন।

বাজেটে আয় ধরা হয়েছে ৫৪১ কোটি ৯৩ লাখ ৭০ হাজার টাকা। ব্যয় ধরা হয়েছে ৫১৭ কোটি ৬০ লাখ টাকা। 

লালমনিরহাট: জেলায় পৌরসভার ৫৩ কোটি ৭৮ লাখ ৯৮ হাজার ৫৬৪ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। 

বুধবার পৌর শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় মেয়র রেজাউল করিম স্বপন বাজেট ঘোষণা করেন। সময় পৌর কাউন্সিলর, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক বিশিষ্ট নাগরিকরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন