শনিবার | আগস্ট ১৩, ২০২২ | ২৮ শ্রাবণ ১৪২৯  

দেশের খবর

আশুলিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় অভিযুক্ত ছাত্রের বাবা গ্রেফতার

বণিক বার্তা অনলাইন

ঢাকার আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যার চারদিন পর অভিযুক্ত স্কুলছাত্রের বাবা উজ্জ্বল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। কুষ্টিয়ার কুমারখালী থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ বুধবার ১১টায় আশুলিয়া থানার ওসি এসএম কামরুজ্জামান গ্রেফতারের সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেন।

ওসি বলেন, শিক্ষককে হত্যার ঘটনার পর থেকেই ওই ছাত্র এবং তার পুরো পরিবার আত্মগোপনে চলে যায়। উজ্জ্বল তার বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ার কুমারখালীতে ছিলেন। পরে অভিযান চালিয়ে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। দ্রুত ওই স্কুলছাত্রকেও গ্রেফতার করা হবে। গ্রেফতার উজ্জ্বলকে আদালতে পাঠানো হবে। তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে। 

প্রসঙ্গত, গত শনিবার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। শিক্ষক উৎপল কুমার মাঠের পাশে দাঁড়িয়ে খেলা দেখছিলেন। দুপুরের দিকে হঠাৎ এক ছাত্র মাঠ থেকে ক্রিকেট খেলার স্ট্যাম্প নিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। উৎপলকে দ্রুত উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়। হত্যায় অভিযুক্ত ছাত্রকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন