শুক্রবার | আগস্ট ১২, ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯  

শিল্প বাণিজ্য

আইএফআইসি গণমানুষের ব্যাংকিং সেবাগুচ্ছের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

আইএফআইসি ব্যাংক লিমিটেড একগুচ্ছ ব্যাংকিং সেবা উদ্বোধন করেছে। গতকাল রাজধানীর একটি হোটেল আইএফআইসি গণমানুষের ব্যাংকিং সেবাগুচ্ছ-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির। এতে সভাপতিত্ব করেন আইএফআইসি ব্যাংকের চেয়ারম্যান প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি সিইও শাহ সারওয়ার প্রমুখ।

গভর্নর বলেন, গণমানুষের প্রয়োজনে আইএফআইসি ব্যাংক যে সেবাগুলো নিয়ে এসেছে এর নামগুলো যেমন সুন্দর ঠিক তেমনি সুন্দর এসব সেবার বৈশিষ্ট্য। মাত্র ১০ টাকায় অ্যাকাউন্ট খোলার সুবিধা ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসবে। আমরা এক সময় ওয়ান স্টপ ব্যাংকিং সার্ভিস বাস্তবায়নের চেষ্টা করেছিলাম, কোনো কারণে তা সম্ভব না হলেও আইএফআইসি তা চালু করেছে, যা প্রশংসার দাবিদার।

সালমান এফ রহমান বলেন, আজ আমরা উপশাখার মাধ্যমে যেভাবে দেশজুড়ে গণমানুষের কাছে যেতে পারছি; এর জন্য বাংলাদেশ ব্যাংক এবং বিশেষ করে ফজলে কবিরকে ধন্যবাদ জানাতে চাই। তার সহযোগিতায় আমরা উপশাখার অনুমোদন পেয়েছি। বাংলাদেশের সুবিধাবঞ্চিত মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষ্যেই আইএফআইসির গণমানুষের ব্যাংকিং সেবাগুচ্ছের যাত্রা শুরু হলো।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন