শুক্রবার | আগস্ট ১২, ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯  

টকিজ

১ লাখ ৩০ হাজার টাকার পোশাকে জ্যাকুলিন

ফিচার ডেস্ক

সম্প্রতি একাধিক ভাষায় প্রকাশ পেল কিচ্চা সুদীপ জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা বিক্রান্ত রোনার ট্রেলার। কন্নড় অ্যাকশন-অ্যাডভেঞ্চার থ্রিলার সিনেমা বিক্রান্ত রোনার প্রচারে ব্যস্ত রয়েছে বলিউড ডিভা জ্যাকুলিন ফার্নান্দেজ। বৃহস্পতিবার সিনেমাটির ট্রেলার প্রকাশ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেন নির্মাতা। অনুষ্ঠানে জ্যাকুলিন সাদা একটি পোশাকে উপস্থিত হন। রিধিমা ভাসিনের ডিজাইন করা সাদা প্যালাজো প্যান্ট কোটি সেট পরেছিলেন অভিনেত্রী। পোশাকটির ওপরের টপসের অংশটিতে এমব্রয়ডারির কাজ করা। ফুলহাতা টপসের পুরো হাতেই এমব্রয়ডারি করা। এর সঙ্গে একটি প্লেইন কোটি পরেছিলেন জ্যাকুলিন। অন্যদিকে টপসের সঙ্গে মিল রেখে হাই ওয়েস্ট প্যালাজো প্যান্টের পুরোটাতেই ভারি এমব্রয়ডারি পোশাকটিকে আরো আকর্ষণীয় করেছে। বলিউড ডিভা জ্যাকুলিন ফার্নান্দেজের পোশাকটির মূল্য ভারতীয় মুদ্রায় লাখ ১০ হাজার রুপি। যেটি বাংলাদেশী মুদ্রায় লাখ ৩০ হাজার ৩৯২ টাকা।

হিন্দি ভাষায় ট্রেলার লঞ্চ করেন বলিউডের ভাইজান সালমান খান। একই সঙ্গে তামিল ভাষায় ধানুশ, মালয়ালমে দুলকার সালমান, তেলেগুতে রাম চরণ এবং কন্নড় ভাষায় এটি প্রকাশ করেন কিচ্চা সুদীপ।

পরিহিত পোশাকটির সঙ্গে মিল রেখে খুব হালকা গহনা পরেছিলেন অভিনেত্রী। কানে মুক্তার স্টাড দুল এবং গলায় হীরাখচিত চোকার নেকলেস। মেকআপের ক্ষেত্রেও হালকা ভাব বজায় রেখেছেন জ্যাকুলিন। আইলাইনার আর মাশকারা দিয়ে চোখ সাজিয়েছেন অভিনেত্রী। হালকা গোলাপি ব্লাশ আর গোলাপি লিপস্টিক দিয়েই সাজ শেষ করেছেন তিনি। স্টাইলের জন্য বলিউডে জনপ্রিয় জ্যাকুলিন। মানানসই পোশাকের সঙ্গে মানানসই হেয়ার স্টাইল করে প্রতিবারই সবার নজর কাড়েন নায়িকা। ক্ল্যাসিক বান করে চুল বাঁধার কারণে আরো বেশি অনবদ্য লাগছিল তাকে। নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করে ক্যাপশনে জ্যাকলিন লিখেছেন, রারারাক্কাম্মা ইন মুম্বাই!

বিক্রান্ত রোনা সিনেমার প্রকাশিত নতুন গান রা রা রাক্কাম্মা গানটি দর্শকের কাছে জনপ্রিয়তা পেয়েছে। অন্যদিকে সিনেমাটির ট্রেলারটিও ইতিবাচক সাড়া ফেলেছে।

বিক্রান্ত রোনা ছাড়াও রোহিত শেঠি পরিচালিত সার্কাস, অক্ষয় কুমার নুশরাত ভারুচ্চা অভিনীত রাম সেতু এবং কিক টু সিনেমায় দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন