শনিবার | আগস্ট ১৩, ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯  

দেশের খবর

নরসিংদীতে সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে তিনজনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

নরসিংদীতে সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে যাওয়া শিশুকে উদ্ধার করতে গিয়ে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন আনিছ (), বায়েজিদ আহমেদ (২২) জাহিদ (২৮) গতকাল দুপুরে নরসিংদী সদর উপজেলার মাধবদীর গজারিয়ারচর গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মো. কাউছার মিয়ার শিশুপুত্র আনিছ বাড়ির পাশে রাস্তায় খেলা করছিল। সময় হাতে থাকা ছেনিটি সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে যায়। আনিছ ছেনিটি উদ্ধার করতে গেলে সেও সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে যায়। আশপাশের লোকজনের চিত্কারে পাশের বাড়িতে কর্মরত রঙ মিস্ত্রি বায়েজিদ আহমেদ স্যানিটারি মিস্ত্রি জাহিদ শিশুটিকে উদ্ধার করতে সেপটিক ট্যাংকের ভেতরে নামেন এবং শিশুটিকে উদ্ধার করেন। পরে সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই বায়েজিদ আহমেদ জাহিদ মারা যান। মুমূর্ষু অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায় শিশু আনিছ।

নিহত জাহিদ আহমেদ সদর উপজেলার উত্তর সাটিরপাড়া মহল্লার মো. নজরুল ইসলামের ছেলে এবং জাহিদ বাসাইল মহল্লার মো. এরশাদ মিয়ার ছেলে।

ব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন