শুক্রবার | আগস্ট ১২, ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯  

দেশের খবর

সড়ক দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়া ও রাজশাহীতে দুজনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া ও রাজশাহী

ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ওভারটেকিং করার সময় বেপরোয়া গতির বাসচাপায় তাসফিয়া হোসেন রিতা () নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। স্থানীয়রা জানান, গতকাল দুপুরে উপজেলার তালশহর ইউনিয়নের কামাউড়া নামক স্থানে মহাসড়ক পারাপারে দাঁড়িয়ে থাকা ওই শিক্ষার্থীকে চাপা দেয় ইউনিক পরিবহনের একটি বাস। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত রিতা উপজেলার বাহাদুরপুর এলাকার জাকির হোসেনের মেয়ে কামাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান জানান, রিতা স্কুলশেষে বাড়ি ফেরার জন্য মহাসড়ক পার হওয়ার জন্য রাস্তার এক পাশে দাঁড়িয়ে ছিল। সময় ঢাকা থেকে সিলেটগামী ইউনিক পরিবহনের বাসটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা রিতাকে চাপা দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। ঘটনায় স্থানীয়রা ঘাতক বাসটি আটক করে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। ঘটনার পর স্কুলসংলগ্ন ওই মহাসড়কে শিক্ষার্থীদের নিরাপত্তায় ওভারব্রিজ নির্মাণের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

রাজশাহী: তানোরে সড়ক দুর্ঘটনায় মতিউর রহমান মতি (৪৫) নামে এক আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে মুন্ডমালা পৌর এলাকার চিনাশো মোড়ে দুর্ঘটনা ঘটে। নিহত মতি তানোর পৌর এলাকার গুবিরপাড়ার ময়েজ উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী পুলিশ সূত্রে জানা যায়, তানোর পৌর এলাকার আম ব্যবসায়ী মতিউর রহমান মতি গতকাল সকালে মুন্ডমালা থেকে ইঞ্জিনচালিত ভ্যানে আম নিয়ে পুঠিয়া উপজেলার বানেশ্বর যাচ্ছিলেন। মুন্ডমালা পৌর এলাকার চিনাশো মোড়ের কাছে পৌঁছার পর হঠাৎ তার অটো ভ্যানের চাকা ফেটে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন