বুধবার | জুন ২৯, ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯  

দেশের খবর

নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৫

বণিক বার্তা প্রতিনিধি, নওগাঁ

নওগাঁর সদরে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সবাই সিনএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে আরো বেশ কয়েকজন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ করছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ।

নিহত শিক্ষকরা প্রত্যেকেই জেলার নিয়ামতপুর উপজেলার বাসিন্দা। তারা হলেন- উপজেলার বিজলী গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৫৮), বাদ মেহেন্দা গ্রামের মৃত আতোয়ার আলী মাস্টারের ছেলে দেলোয়ার হোসেন (৪৭), রামপুরা গ্রামের গোলাম নবীর স্ত্রী জান্নাতুল (৩৫) ও সুন্দরগঞ্জ গ্রামের লেলিন (৩২)। এ ঘটনায় নিহত অটোরিকশা চালক সেলিম (৪৫) একই উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, নওগাঁ থেকে একটি ট্রাক রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। আর জেলার নিয়ামতপুর উপজেলা থেকে অটোরিকশাযোগে নওগাঁ টিচার্চ ট্রেনিং সেন্টারের দিকে যাচ্ছিলেন কয়েকজন শিক্ষক। ট্রাকটি নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় এলাকায় এলে অটোরিকশাটিকে চাপা দিয়ে সড়কের পাশের পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার ৫ যাত্রী। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ করছেন।

ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব আলম জানিয়েছেন, নিহতদের মধ্যে চারজন শিক্ষক। তারা প্রশিক্ষণের জন্য রাজশাহী যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×