শনিবার | জুন ২৫, ২০২২ | ১১ আষাঢ় ১৪২৯  

দেশের খবর

বিএনপি নেতাদের সাঁতার কেটে পদ্মা পার হওয়ার পরামর্শ খাদ্যমন্ত্রীর

বণিক বার্তা প্রতিনিধি, নওগাঁ

বিএনপি নেতাদের সাঁতার কেটে পদ্মা নদী পার হওয়ার পরামর্শ দিয়ে খাদ্যমন্ত্রী বলেছেন, আপনাদের নেত্রী বলেছিলেন, আওয়ামী লীগ পদ্মা সেতু করতে পারবে না। আর নির্মাণ করা হলেও সেই সেতুতে উঠতে নিষেধ করেছিলেন তিনি। কারণ, সেতুটি নাকি জোড়াতালি দিয়ে বানানো হবে। সেতু তো হয়ে গেল। এখন তো আপনারা নেত্রীর কথা শুনলে, পদ্মা সেতুতে উঠবেন না। আবার নৌকা তো আওয়ামী লীগের প্রতীক, সেখানেও উঠবেন না। তাহলে আপনারা সাঁতার কেটে পদ্মা নদী পার হন। আমরা পদ্মা সেতু দিয়ে পারাপার হব।

গতকাল আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁ শহরের সরিষাহাটির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত পথসভায় এমন মন্তব্য করেন খাদ্যমন্ত্রী।

পদ্মা সেতু প্রকল্পে কোনো দুর্নীতি হয়নি উল্লেখ করে সাধন চন্দ্র মজুমদার বলেন, পদ্মা সেতু যেন না হয়, সেজন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। বিশ্বব্যাংক ঋণ প্রত্যাহার করে নিয়েছে। আমাদের চোর সাব্যস্ত করে মামলা করেছে। কিন্তু আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পদ্মা সেতু প্রকল্পে কোনো দুর্নীতি হয়নি বলে চ্যালেঞ্জ করেছিলেন। পরবর্তী সময়ে আদালতে প্রমাণ হয়েছে, পদ্মা সেতু প্রকল্পে কোনো দুর্নীতি হয়নি। প্রধানমন্ত্রী সেই অপমানের প্রতিশোধ নিতে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের প্রতিজ্ঞা করেছেন। তিনি করে দেখিয়েছেন। পদ্মা সেতু আজ আমাদের আত্মমর্যাদার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। আগামী কাল পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ আওয়ামী লীগের কর্মীরা আনন্দে ভাসবেন।

পথসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আবদুল মালেক। পথসভায় নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×