মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

টকিজ

গোয়েন্দা চরিত্রে আফরান নিশো

ফিচার প্রতিবেদক

আফরান নিশো

বর্তমান সময়ে ঈদে টেলিভিশনের পাশাপাশি ডিজিটাল প্লাটফর্মগুলোর নতুন নতুন বিনোদন কনটেন্ট দেখতে অপেক্ষায় থাকে দর্শক। ডিজিটাল মাধ্যমগুলোর মধ্যে ওটিটি প্লাটফর্মের জনপ্রিয়তা বাড়ছে দেশে। ঈদ কিংবা বিশেষ দিনে নির্মাণ করা হয় ওটিটির বিশেষ আয়জন। ঈদে আসছে আফরান নিশোর নতুন ওয়েব সিরিজ কাইজার সম্প্রতি ওটিটি প্লাটফর্ম হইচই প্রকাশ করেছে তাদের নতুন ওয়েব সিরিজ কাইজার-এর ফার্স্ট লুক। আর সিরিজের নাম ভূমিকায় অভিনয় করেছেন আফরান নিশো। তানিম নূরের পরিচালনায় কাইজার হইচই বাংলাদেশের প্রথম ডিটেক্টিভ সিরিজ। ঈদ সামনে রেখে আগামী জুলাই মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

এতে দেখানো হবে কাইজার চৌধুরী পুলিশের অ্যাডিশনাল কমিশনার। তিনি একজন বদমেজাজি হোমিসাইড ডিটেক্টিভ। প্রথম শ্রেণীর ডিটেক্টিভ হওয়া সত্ত্বেও তিনি রক্ত দেখে খুব ভয় পান। এছাড়া ব্যক্তিগত জীবনে অসুখী, তিনি যে ভিডিও গেমে আসক্ত।

আফরান নিশো বলেন, কাইজার একজন জিনিয়াস ডিটেক্টিভ, যাকে জীবনের নানা সমস্যার ভেতর দিয়ে যেতে হয়। চরিত্রটা আমাকে কাজ করতে টেনেছে, মূলত কারণেই সিরিজটির সঙ্গে যুক্ত হওয়া। আনন্দ নিয়ে কাজ করেছি। খুব দ্রুতই কাইজারের ট্রেলার প্রকাশ হবে।

হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে আফরান নিশোকে নিয়ে কাজ করার কথা বলে আসছিল দর্শক। আমাদের মনে হয়েছে কাইজার চরিত্রটিতে আফরান নিশোই সেরা।

কাইজার ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিশুশিল্পী হূদ্ধিসহ অনেকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×