মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

খবর

আইডিআরএর দুই সদস্য নিয়োগে প্রজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) নন লাইফ সদস্য পদে মো. নজরুল ইসলাম ও লাইফ সদস্য পদে কামরুল হাসানকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান। আজ বৃহস্পতিবার আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে তিন বছরের জন্য তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। নতুন দুই সদস্য নিয়োগের ফলে আইডিআরএর শীর্ষ ৫ পদের সবগুলোই পূর্ণ হলো।

আইডিআরএর নতুন নন-লাইফ সদস্য মো. নজরুল ইসলাম বর্তমানে পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা কোম্পানি এক্সপ্রেস ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত রয়েছেন। তিনি প্রভাতী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। ১৯৮৯ সালে রূপালী ইন্স্যুরেন্সে যোগ দেয়ার মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। আইডিআরএর লাইফ সদস্য হিসেবে নিয়োগ পাওয়া কামরুল হাসান এর আগে প্রটেক্টিভ লাইফ ইন্স্যুরেন্স, বেঙ্গল ইসলামী লাইফ (সাবেক এনআরবি লাইফ) ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে কাজ করেছেন। 

এর আগে আইডিআরএর চেয়ারম্যান পদ থেকে এম মোশাররফ হোসেন পদত্যাগ করার পর গত ১৫ জুন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারীকে সংস্থাটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়। এর পরদিনই তিনি আইডিআরএতে যোগ দেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×