মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

শিল্প বাণিজ্য

কমার্শিয়াল অটোমোটিভ শো’তে এসিআই মটরসের অংশগ্রহণ

বণিক বার্তা অনলাইন

ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২-এ ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল নিয়ে অংশগ্রহণ করছে এসিআই‘র অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস। আজ বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ মেলাটি অনুষ্ঠিত হয়। চলবে ২৫ জুন পর্যন্ত। মেলায় এসিআই মটরস ফোটন এর বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল প্রদর্শন করেছে। এর মধ্যে রয়েছে ১ টন টিএম, ১.২ টন টিএম প্লাস, ১.৫ টন, ৩.৫ টন পিক আপ, অ্যাম্বুলেন্স এবং মিনিবাস। 

এসিআই মটরসের সার্ভিস অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্টের ইঞ্জিনিয়ার আসিফ উদ্দিনের উপস্থিতিতে ব্র্যান্ড নিউ ১.২ টন টিএম প্লাস লঞ্চ করা হয়। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জ্যাক, কান্ট্রি ম্যানেজার, ফোটন মোটর গ্রুপ, এসিআই মটরসের উচ্চপদস্থ কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ীরা। ফোটন এবং এসিআই মটরস এর কর্মকর্তাবৃন্দ জানান, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা, যন্ত্রাংশের সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

জানা গিয়েছে, ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত কমার্শিয়াল ভেহিক্যাল ব্র্যান্ড। বাংলাদেশে এসিআই মটরস, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল এর একমাত্র পরিবেশক। ফোটন সমগ্র বিশ্বের ১০০টিরও অধিক দেশে এরমধ্যে ১ কোটির বেশি কমার্শিয়াল ভেহিক্যাল বিক্রি করেছে। এসিআই মটরস, কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল ব্যবসায় বিক্রয়োত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান। ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের ক্ষেত্রেও প্রতিষ্ঠানটি সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×