বুধবার | জুন ২৯, ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯  

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় বরিশালের বাবুগঞ্জ, চুয়াডাঙ্গার দামুড়হুদা, পঞ্চগড়ের তেঁতুলিয়া দিনাজপুরের ফুলবাড়ি উপজেলায় চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

বরিশাল: জেলার বাবুগঞ্জে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সমবায় অধিদপ্তরের সহকারী পরিদর্শক ইউসুফ শেখ (৪০) নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টায় বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার পাংশা এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত ইউসুফ শেখ মুলাদী উপজেলা সমবায় অফিসে কর্মরত ছিলেন। তিনি বরিশাল সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের মগড়পাড়া গ্রামের আব্দুল মান্নান শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মহাসড়কের অমৃত ফুড প্রোডাক্ট এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ইউসুফ শেখের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বরিশাল বিমানবন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার তথ্য নিশ্চিত করেছেন।

চুয়াডাঙ্গা: জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় ট্রাক মোটরসাইকেলের সংঘর্ষে সুমন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত  হয়েছে। আহত হয়েছে আরো তিন শিক্ষার্থী। গতকাল বেলা আড়াইটার দিকে দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গতকাল দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে একই মোটরসাইকেলে চেপে জয়রামপুর গ্রামের শেখপাড়ার সাইফুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম (১৩), তারা চাঁদের ছেলে তামিলর (১৪), বাবলুর ছেলে সুমন (১৩) আরিফুল ইসলামের ছেলে ইমন (১৩) লোকনাথপুর গ্রামের ফুটবল মাঠে খেলা দেখতে যাচ্ছিল। যাওয়ার পথে জয়রামপুর কাঁঠালতলায় রতনের কাঠের দোকানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজনই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন দামুড়হুদা ফায়ার স্টেশনের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হসপাতালে রেফার করেন। হাসপাতালে যাওয়ার পথেই সুমনের মৃত্যু হয়।

পঞ্চগড়: জেলার তেঁতুলিয়া উপজেলায় ইজিবাইকের ধাক্কায় জাহেরা খাতুন (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের কাশিমগঞ্জ এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা খাতুন ওই ইউনিয়নের পাঠানপাড়া এলাকার মৃত এমাজ উদ্দিনের স্ত্রী।

দিনাজপুর: জেলার ফুলবাড়িতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শহীদুল ইসলাম (৫৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে ফুলবাড়ি পৌর শহরের নিমতলা মোড়ে দুর্ঘটনা ঘটে। নিহত শহীদুল বিরামপুর উপজেলার কাটলা বাজারের মৃত নবাব উদ্দীনের ছেলে।

ফুলবাড়ি থানার ওসি আশ্রাফুল ইসলাম তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×