বুধবার | জুন ২৯, ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯  

টকিজ

রণবীরের নতুন লুকে আলিয়ার উচ্ছ্বাস

ফিচার ডেস্ক

আলিয়া ভাট

রণবীর কাপুর ফিরছেন রাজার বেশে। কিছুদিন আগেই এল ব্রহ্মাস্ত্রের ট্রেইলার। দর্শকরা বেশ পছন্দ করেছেন ট্রেইলারটি। অনেক দিন পর সুপারহিরোভিত্তিক বলিউড সিনেমার জন্য আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক। পাশাপাশি রণবীরের সঙ্গে থাকছেন আলিয়া। দর্শকদের আর কী চাই। কিন্তু দর্শকদের এর মধ্যেই নতুন খবর দিলেন রণবীর। যশরাজ ফিল্মসের ব্যানারে আসছে করণ মালহোত্রার শমসেরা। মূল চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সিনেমাটির পোস্টারে রণবীরের লুক মুক্তি পেয়েছে সম্প্রতি। আর মুক্তি পেতে না পেতেই রণবীরের লুক নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলিয়া ভাট।

সোমবার প্রকাশ করা হয় শমসেরায় রণবীরের লুক। মুখভর্তি দাড়ি লম্বা চুলে রণবীরের নতুন অ্যাভাটারে চমকে গেছেন দর্শক। তারা প্রশংসাও করেছেন এবং রণবীরের আসন্ন দুই সিনেমার জন্য দর্শক আনন্দিত। দর্শকের পাশাপাশি আনন্দিত আলিয়া ভাট। পোস্টার আসতে না আসতেই তিনি ইনস্টাগ্রামে তা শেয়ার করেছেন। লিখেছেন, এটাকে এখন একটা গরমাগরম সকাল বলা যায়... মানে বলতে চাচ্ছি, শুভ সকাল। লেখার সঙ্গে ছিল লাভ ইমোজি।

রণবীরকে ২০১৮ সালে সাঞ্জু সিনেমায় দেখা গিয়েছিল। সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক সিনেমার পরই দীর্ঘ বিরতি নিলেন রণবীর। মজার ব্যাপার শমসেরায় রণবীরের সঙ্গে সঞ্জয় দত্তও থাকছেন। তিনি সিনেমার পোস্টার শেয়ার করে লিখেছেন, শমসেরার কিংবদন্তি আপনার কাছের বড় পর্দায় আসছে ২২ জুলাই!

শমসেরা মূলত একটি পিরিয়ড ড্রামা। সিনেমাটির সময়কাল অষ্টাদশ শতাব্দী। এখানে শমসেরা নামে এক ডাকাতের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর।  বলিউডের চিরাচরিত ব্রিটিশবিরোধী দেশপ্রেম এখানে দেখা যাবে বলে ধারণা করা যায়। সিনেমার ট্যাগলাইন হচ্ছে, কাম সে ডাকাত, ধরম সে আজাদ। অর্থাৎ, কাজ ডাকাতি হলেও স্বাধীনতা তার ধর্ম।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×