বুধবার | জুন ২৯, ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯  

খেলা

দ্বিতীয় টেস্ট খেলতে আজ রাতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন শরিফুল

ক্রীড়া প্রতিবেদক

সেন্ট লুসিয়ায় আগামী ২৪ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। এই টেস্টের জন্য বাংলাদেশের স্কোয়াডে যুক্ত হলেন বামহাতি পেস বোলার শরিফুল ইসলাম। আজ রাতেই তার ওয়েস্ট ইন্ডিজের পথে রওনা হওয়ার কথা রয়েছে।

 

২১ বছর বয়সী পেসারের টেস্ট অভিষেক হয় গত বছর এপ্রিলে। সেই থেকে তিনি বাংলাদেশের হয়ে চারটি টেস্ট খেলেছেন। দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজে ভালো পারফর্ম করলেও চোটের কারণে টেস্ট সিরিজে তার খেলা হয়নি। সেই চোট থেকে সেরে উঠে শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজে ফেরেন। তবে চট্টগ্রাম টেস্টে ব্যাটিং করার সময় কনুইয়ে বল লেগে আবার চোটে পড়ায় খেলতে পারেননি ঢাকা টেস্ট।

 

মাঝে বাংলাদেশ টাইগার্সের স্কিল ক্যাম্পে চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ার মধ্যে ছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজে টি২০ ও ওয়ানডে সিরিজের স্কোয়াডে রাখা হয় তাকে। সাদা বলের সিরিজ খেলতে তার রওনা হওয়ার কথা ছিল ২৪ জুন। তবে টেস্ট দলে ডাক পড়ায় আজই উড়াল দিতে হচ্ছে তাকে।

 

এর আগে ইয়াসির আলি পিঠের চোটে পড়লে স্কোয়াডে ডাক পান এবারের ঢাকা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ রানের রেকর্ড গড়া এনামুল হক বিজয়।

 

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডসন স্টেডিয়ামে প্রথম টেস্টে ৭ উইকেটে হেরে সিরিজে ১-০তে পিছিয়ে পড়েছে বাংলাদেশ। সিরিজ ড্র করতে হলে সেন্ট লুসিয়ায় জয়ের কোনো বিকল্প নেই সাকিব আল হাসানের দলের সামনে।

 

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×