শুক্রবার | আগস্ট ১২, ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯  

দেশের খবর

নেত্রকোনায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, নেত্রকোনা

নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। আজ সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা নুরলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

নিহতরা হলেন- বাসের চালক ময়মনসিংহের নান্দাইল এলাকার সবুজ মিয়া এবং হেলপার সুনামগঞ্জের ধর্মপাশার সোহেল মিয়া। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও  স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভোর সোয়া পাঁচটার দিকে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি বাস নেত্রকোনা জেলা সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক ময়মনসিংহ থেকে আসা ধান বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। ময়মনসিংহ নেয়ার পথে আরো একজন মারা যান। পরে ময়মনসিংহ থেকে পুলিশের ক্রেন এসে বাস ও ট্রাক উদ্ধার করে। এদিকে ঘটনার পর থেকে সকাল ৯টা পর্যন্ত সড়কের নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘ যানজট লেগে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক হয়। 

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মামুন বলেন, স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো  রয়েছে। ট্রাক ও বাসের চাপায় আটকে থাকা ট্রাক চালক রবিকুলকে উদ্ধারের চেষ্টা চলছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, বাস ও ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে। তিনি আরো জানান, দুর্ঘটনার কারনে যানবাহন চলাচল কিছু সময় বন্ধ থাকলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন