মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

টকিজ

অনলাইনে ফাঁস হয়েছে মিশন ইম্পসিবলের ট্রেলার

ফিচার ডেস্ক

আনুষ্ঠানিক মুক্তির আগেই মিশন ইম্পসিবল সিরিজের সপ্তম সিনেমার ট্রেলার ফাঁস হলো। গত শনিবার ঘটনা ঘটে। টুইটারে ফাঁস হওয়ার পর অনলাইনে দ্রুতই ছড়িয়ে পড়েছে ট্রেলারটি। এর আগে গত মাসে সিনেমাকনে একটি ট্রেলার প্রদর্শিত হলেও জনসাধারণের জন্য মুক্তি দেয়া হয়নি। প্যারামাউন্ট পিকচার্স বলছে দুর্ঘটনাবশত ট্রেলারটি ফাঁস হয়েছে। কারণে কপিরাইট ইস্যুতে ডিজেবল করা হয়েছে ট্রেলার প্রচার করা বেশকিছু টুইট।

গত শনিবার বেশকিছু টুইটার অ্যাকাউন্ট থেকে মিনিটের একটি ট্রেলার শেয়ার দেয়া হয়। ট্রেলারে টম ক্রুজকে দেখা যায় এবং নিশ্চিত হওয়া গিয়েছে যে এটি মিশন ইম্পসিবল সেভেনেরই ট্রেলার। প্যারামাউন্ট পিকচার্স খুব দ্রুতই ব্যবস্থা নেয় এবং ভিডিওগুলো সরিয়ে ফেলে। কিছু অ্যাকাউন্টও ডিজেবল করে দেয়া হয়েছে। দর্শক অধীর আগ্রহে সিনেমাটির জন্য অপেক্ষা করছে। ফলে ট্রেলারটি নিয়ে তাদের আগ্রহের সীমা নেই। সরিয়ে নেয়ার আগ অবধি বহু দর্শকই ট্রেলারটি দেখে ফেলেছে।

ক্রিস্টোফার ম্যাকুয়ের পরিচালিত সিনেমায় টম ক্রুজ বরাবরের মতোই ইথান হান্টের চরিত্রে অভিনয় করছেন। আরো থাকছেন হেইলি অ্যাটওয়েল, রেবেকা ফার্গুসন, ভ্যানেসা কিরবি, মার্ক গ্যাটিস, সিমন পেগ অন্যরা। মিশন ইম্পসিবল বরাবরই ব্যবসাসফল বলে চিহ্নিত হয়েছে। এর মধ্যে সম্প্রতি মুক্তি পেয়েছে টম ক্রুজের টপ গান: ম্যাভেরিক। টপ গানের পাশাপাশি মিশন ইম্পসিবল নিয়েও দর্শকের আগ্রহের ব্যাপারে মনোযোগী টম ক্রুজ। গত ২৮ এপ্রিল একটি ভিডিও বার্তায় টম ক্রুজ জানান, নতুন সিনেমাটির নাম মিশন ইম্পসিবল: ডেড রেকনিং পার্ট ওয়ান। ২০২৩ সালে মুক্তি প্রতীক্ষিত সিনেমাটির ট্রেলার নিয়ে এখনই এমন উন্মাদনা মূলত সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহের প্রমাণ।

 

সূত্র: ডেডলাইন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×