মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

খেলা

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ফরম্যাটেই সাকিব

টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ, ওয়ানডে-টি২০ দলে বিজয়

ক্রীড়া প্রতিবেদক

আগামী জুন ও জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজে দুটি টেস্ট এবং তিনটি করে ওয়ানডে ও টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ। এই সিরিজগুলোর জন্য আজ দল ঘোষণা করেছে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ থেকে সাকিব আল হাসানের ছুটি চাওয়ার গুঞ্জন থাকলেও তাকে তিন ফরম্যাটের দলেই রাখা হয়েছে। পেস বোলার মুস্তাফিজুর রহমানও আছেন তিন ফরম্যাটের দলে। ২০২১ সালের ফেব্রুয়ারিতে সর্বশেষ টেস্ট খেলেছেন মুস্তাফিজ।

 

এই সফরের দলে আলোচিত নাম এনামুল হক বিজয়। তিনি ডাক পেয়েছেন ওয়ানডে ও টি২০ দলে। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের এক আসরে রান তোলায় ইতিহাস গড়েন তিনি।

 

টেস্ট দলকে মুমিনুল হক, ওয়ানডে দলকে তামিম ইকবাল ও টি২০ দলকে মাহমুদউল্লাহ নেতৃত্ব দেবেন।

 

টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

 

ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন ও এনামুল হক বিজয়।

 

টি২০ স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন।

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×