শনিবার | জুলাই ০২, ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯  

দেশের খবর

বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন। গতকাল শুক্রবার দিবাগত রাতে বগুড়া, মৌলভীবাজার, নওগাঁ কুমিল্লায় এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

বগুড়া: শুক্রবার রাত ৮টার দিকে কাহালু উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার বীরকেদার বারোমাইল এলাকায় দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহতরা হলো নওগাঁ সদরের বাসিন্দা আব্দুল (২০) মো. সৈকত (২১)

কাহালু থানার ওসি আমবার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মৌলভীবাজার: রাজনগর উপজেলায় ওয়ারেন্টভুক্ত আসামি ধরে ফেরার পথে গাছের সঙ্গে পুলিশের গাড়ি ধাক্কা লেগে সমীরণ চন্দ্র দাশ নামে এক এসআই নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য তিন আসামিসহ আটজন।

পুলিশ জানায়, গতকাল ভোরে উপজেলার যাদুরগুল এলাকা থেকে তিনি আসামিকে গ্রেফতার করে ফেরার পথে ময়নার দোকান এলাকায় পিকআপ ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে একটি বড় গাছের সঙ্গে ধাক্কা লাগে। সময় গাড়িতে থাকা ছয় পুলিশ তিন আসামি আহত হন। পরে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক এসআই সমীরণ চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। সমীরণ চন্দ্র দাস হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামের বাবু লিলু দাসের ছেলে। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়ার রহমান জিয়া তথ্য নিশ্চিত করেন। 

নওগাঁ: জেলার আত্রাইয়ে ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাফিজুর রহমান (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের আত্রাই সেতুর দক্ষিণ পাশের চারমাথা মোড়ে দুর্ঘটনা ঘটে। হাফিজুর রহমান আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া পূর্বপাড়া গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে।

স্থানীয় থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকাল ৮টার দিকে হাফিজুর রহমান মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় আত্রাই সেতুর দক্ষিণ পাশের চারমাথা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে রেফার করেন। রাজশাহীতে নেয়ার পথে সকাল সাড়ে ১০টা দিকে তার মৃত্যু হয়। আত্রাই থানার ওসি (তদন্ত) লুত্ফর রহমান তথ্য নিশ্চিত করেন।

নাঙ্গলকোট (কুমিল্লা): গতকাল সকাল ৯টার দিকে উপজেলার মৌকরা ইউনিয়নে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। ঘটনায় একজন নিহত তিনজন গুরুতর আহত হয়েছেন। ইউনিয়নের বিরুলী নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন তথ্য নিশ্চিত করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন